Friday, May 3, 2024
spot_img
Homeদেশ'দিল্লির মুখ্যমন্ত্রীকে ওরা মেরে ফেলতে চায়', দাবি কেজরি জায়া সুনীতার

‘দিল্লির মুখ্যমন্ত্রীকে ওরা মেরে ফেলতে চায়’, দাবি কেজরি জায়া সুনীতার

‘ওরা দিল্লির মুখ্যমন্ত্রীকে মেরে ফেলতে চায়!’ রবিবার ইন্ডিয়া জোটের মহাসভা থেকে এমনটাই অভিযোগ করলেন কেজরি জায়া সুনীতা। ক্ষোভ উগরে সুনীতা বলেন, ”ওঁর খাবারের দিকে ক্যামেরা তাক করা রয়েছে। প্রতিটি কামড় জরিপ করা হচ্ছে। এটা একেবারেই নির্লজ্জ একটা ব্যাপার। উনি একজন সুগারের রোগী। ১২ বছর ধরে ইনসুলিন নেন।

'দিল্লির মুখ্যমন্ত্রীকে ওরা মেরে ফেলতে চায়', দাবি কেজরি জায়া সুনীতার

কিন্তু জেলে ইনসুলিন দেওয়া হচ্ছে না। ওরা দিল্লির মুখ্যমন্ত্রীকে মেরে ফেলতে চায়।” তাঁর কথায় উঠে আসে হেমন্ত সোরেনের গ্রেপ্তারির প্রসঙ্গও। তাঁকে বলতে শোনা যায়, ”ওরা অরবিন্দ কেজরিওয়াল ও হেমন্ত সোরেনকে জেলে ভরেছে। দোষী সাব্যস্ত না করেই বন্দি করেছে। এটা একনায়কত্ব। আমার স্বামীর দোষটা কী? ভালো শিক্ষা, স্বাস্থ্য পরিষেবা দেওয়া?”

'দিল্লির মুখ্যমন্ত্রীকে ওরা মেরে ফেলতে চায়', দাবি কেজরি জায়া সুনীতার

এদিকে এদিনই তিহাড় জেল কর্তৃপক্ষের একটি চিঠি প্রকাশ করেছে আপ। তাতে দেখা যাচ্ছে, কেজরিওয়ালের জন্য একজন ডায়াবেটিস বিশেষজ্ঞ চিকিৎসকের ব্যবস্থা করুন, এই মর্মে এইমসের কাছে আবেদন জানিয়েছিলেন দিল্লির জেল কর্তৃপক্ষ। সেই চিঠিকে হাতিয়ার করেই আপের তোপ, জেল কর্তৃপক্ষ বার বার বলেছেন,

'দিল্লির মুখ্যমন্ত্রীকে ওরা মেরে ফেলতে চায়', দাবি কেজরি জায়া সুনীতার

সেখানে নাকি পর্যাপ্ত ওষুধ ও চিকিৎসার ব্যবস্থা রয়েছে। কিন্তু এই চিঠি থেকেই সাফ বোঝা যায় সেই দাবি একেবারে ভিত্তিহীন। যদিও পরে জেল কর্তৃপক্ষের তরফে জানানো হয়, দিল্লির মুখ্যমন্ত্রী আপাতত সুস্থ। এইমসের এক চিকিৎসক তাঁর শারীরিক পরীক্ষা করেছেন।

Most Popular