Friday, May 10, 2024
spot_img
Homeখেলা'ওরা পার্টি করে বলে ট্রফি জিততে পারেনি এখনও', বিরাটদের খোঁচা রায়নার

‘ওরা পার্টি করে বলে ট্রফি জিততে পারেনি এখনও’, বিরাটদের খোঁচা রায়নার

এখনও পর্যন্ত আইপিএল ট্রফি জিততে পারেনি বেঙ্গালুরু,পাঞ্জাব এবং দিল্লি। এই তিন দলের আইপিএল না জেতার কারণ জানালেন সুরেশ রায়না।তাঁর মতে, যে সব দল ম্যাচের পর বেশি পার্টি করত, তারাই কোনও দিন আইপিএল জিততে পারেনি।এক সময় আইপিএলের অন্যতম আকর্ষণ ছিল নৈশপার্টি। ম্যাচের পর ক্রিকেটারদের সঙ্গে মিশে যেত বলিউড।

'ওরা পার্টি করে বলে ট্রফি জিততে পারেনি এখনও', বিরাটদের খোঁচা রায়নার

একসঙ্গে পার্টিতে মেতে উঠতেন তারা। অভিনেতা, অভিনেত্রীদের সঙ্গে ক্রিকেটারেরা মেতে উঠতেন সেই পার্টি। বহু সময় এই পার্টি নিয়ে বিতর্ক হয়েছিল। তার পর থেকেই বন্ধ করে দেওয়া হয় পার্টি। কিন্তু বিরাটদের আইপিএল না জেতার নেপথ্যে পার্টিকেই দায়ী করছেন রায়না। তিনি বলেন, “চেন্নাই কখনও পার্টি করে না। সেই কারণেই এত সফল। যে দু’একটা দল আইপিএল জেতেনি, তারাই পার্টি করত।

'ওরা পার্টি করে বলে ট্রফি জিততে পারেনি এখনও', বিরাটদের খোঁচা রায়নার

শুধু আরসিবি-র কথা বলছি না। আরও কয়েকটা দল আছে যারা আইপিএল জেতেনি। চেন্নাই পার্টি করেনি, তাই পাঁচ বার আইপিএল জিতেছে, দু’বার চ্যাম্পিয়ন্স লিগ জিতেছে।” চেন্নাই দলের সকলে খেলাটাকে খুব গুরুত্ব দিত, সেই কারণেই পার্টি করার দিকে কারও মন ছিল না বলে জানালেন রায়না। তিনি বলেন, “সারারাত যদি কেউ পার্টি করে, তাহলে খেলবে কী করে পরের দিন সকালে। মে-জুনের গরমের মধ্যে দুপুরে ম্যাচ থাকে।

'ওরা পার্টি করে বলে ট্রফি জিততে পারেনি এখনও', বিরাটদের খোঁচা রায়নার

রাতে পার্টি করার পর ওই ম্যাচ খেলা যায় নাকি?” পার্টি না করার নির্দেশ কি অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির থেকে আসত? রায়না উত্তরে বলেন, “গোটা দল পার্টি না করার বিষয়ে বদ্ধপরিকর ছিল। মনে রাখতে হবে যে, আমরা সেই সময় ভারতের হয়েও খেলছি। ভাল না খেললে ভারতীয় দলে সুযোগ পাব কী করে? এখন আমি নিশ্চিন্ত। অবসর নিয়েছি। এখন পার্টি করতেই পারি।”

Most Popular