Monday, April 29, 2024
spot_img
Homeখেলামালিঙ্গাকে ধাক্কা, রোষের মুখে হার্দিক

মালিঙ্গাকে ধাক্কা, রোষের মুখে হার্দিক

হার্দিকের নিশানায় এবার লাসিথ মালিঙ্গা। যত দিন যাচ্ছে তত দলের অন্দরের ভাঙন প্রকাশ্যে আসছে। একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। সেই ভিডিও দেখা গিয়েছে শ্রীলঙ্কার প্রাক্তন তারকা বোলারের সঙ্গে খেলার শেষে আলিঙ্গন করতেও অস্বীকার করেন মুম্বই অধিনায়ক। যা নিয়ে তোলপাড় হয়েছে সোশাল মিডিয়ায়।

মালিঙ্গাকে ধাক্কা, রোষের মুখে হার্দিক

কেউ লিখেছেন, ”সিনিয়রদের সঙ্গে কীভাবে ব্যবহার করতে হয় জানে না হার্দিক।” সানরাইজার্স হায়দরাবাদ দুরমুশ করে মুম্বই ইন্ডিয়ান্সকে। খেলার শেষে দুদলের ক্রিকেটার-কোচরা একে অপরের সঙ্গে হাত মেলাচ্ছিলেন মাঠে। সেই সময়ে দেখা যায় মুম্বই ইন্ডিয়ান্সের বোলিং কোচ লাসিথ মালিঙ্গা জড়িয়ে ধরতে যান হার্দিক পাণ্ডিয়াকে।

মালিঙ্গাকে ধাক্কা, রোষের মুখে হার্দিক

কিন্তু মুম্বই অধিনায়ক তাঁকে ঠেলে সরিয়ে দেন।আরও একটি ভিডিও সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। সেটাও সানরাইজার্স হায়দরাবাদ-মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচেরই। প্রথমে ব্যাট করে পাহাড়প্রমাণ রান করে হায়দরাবাদ। ভিডিওটি দেখে মনে হচ্ছে মুম্বইয়ের রান তাড়া করার সময়ের ঘটনা। ডাগ আউটে পাশাপাশি চেয়ারে বসে রয়েছেন মালিঙ্গা ও পোলার্ড।
অনতিদূরে দাঁড়ানো হার্দিক পাণ্ডিয়া বোতল থেকে জল ঢেলে মাথায় দিচ্ছেন।

মালিঙ্গাকে ধাক্কা, রোষের মুখে হার্দিক

ব্যাট করতে নামার প্রস্তুতি নিচ্ছেন। তাঁকে দেখে চেয়ার ছাড়তে চান পোলার্ড। কিন্তু মালিঙ্গা প্রাক্তন ক্যারিবিয়ান ক্রিকেটারকে থামিয়ে দিয়ে নিজে হার্দিকের জন্য চেয়ার ছেড়ে চলে যান। মালিঙ্গাকে সেই জায়গায় দেখাই যায়নি আর। মালিঙ্গাকে অসম্মানিত করার ঘটনায় উত্তাল হয় সোশাল মিডিয়া। কেউ লিখলেন, ”মালিঙ্গাও খুশি নয় তাদের নতুন অধিনায়ককে নিয়ে।” আরেক ভক্ত কটাক্ষ করে লেখেন, ”আমি অধিনায়ক হার্দিক। আমাকে চেয়ার ছেড়ে দাও।”

Most Popular