Wednesday, May 8, 2024
spot_img
Homeরাজ্যস্কুলের শৌচাগারের দেওয়াল ভেঙে মৃত্যু শিশুর

স্কুলের শৌচাগারের দেওয়াল ভেঙে মৃত্যু শিশুর

স্টাফ রিপোর্টার: মালদার পর এবার পুরুলিয়ায়। স্কুলের পাঁচিল ভেঙে মৃত্যু হল ছাত্রের। জানা গিয়েছে, ওই ছাত্রের নাম মণীন্দ্র চিত্রকর (৫)।পুরুলিয়ার আদ্রা থানার শ্যামসুন্দরপুর গ্রামের বাসিন্দা সে।জানা গিয়েছে, শুক্রবার পড়াশোনা শুরু হওয়ার আগে কয়েকজন পড়ুয়া স্কুল চত্বরে খেলাধুলো করছিল। তাদের মধ্যেই ছিল মণীন্দ্র।

স্কুলের শৌচাগারের দেওয়াল ভেঙে মৃত্যু শিশুর

জানা গিয়েছে, খেলতে খেলতে মণীন্দ্র স্কুলের শৌচাগারের দেওয়াল বেয়ে ওঠার চেষ্টা করে। সেই সময়ই ঘটে দুর্ঘটনা। হুড়মুড়িয়ে ভেঙে পড়ে দেওয়াল।গুরুতর আহত হয় মণীন্দ্র। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে নিয়ে যায় রঘুনাথপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালে। সেখানে চিকিৎসকরা পরীক্ষা করে ছাত্রকে মৃত বলে ঘোষণা করে।

স্কুলের শৌচাগারের দেওয়াল ভেঙে মৃত্যু শিশুর

এরপরই ক্ষোভে ফেটে পড়েন অভিভাবকরা। স্কুলের শৌচাগারের কেন এমন নড়বড়ে, সেই প্রশ্ন তুলেছেন সকলে। এদিন দুর্ঘটনার খবর পেয়ে স্থানীয় বিডিও রবিশংকর গুপ্তা যান ঘটনাস্থলে। তিনি জানিয়েছেন, কীভাবে এই ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখা হবে। পাশাপাশি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

স্কুলের শৌচাগারের দেওয়াল ভেঙে মৃত্যু শিশুর

কান্নায় ভেঙে পড়েছে পরিবারের সদস্যরা।উল্লেখ্য, বৃহস্পতিবার একই রকম ঘটনায় মালদার মোথাবাড়ির বাঙ্গিটোলা হাই স্কুলে একই ঘটনা ঘটেছিল। শৌচাগারের পাঁচিল ভেঙে মৃত্যু হয় একাদশ শ্রেণির ছাত্রের।

Most Popular