Thursday, May 9, 2024
spot_img
Homeজেলাবারুইপুর থানা এলাকায় ফের মৃতদেহ উদ্ধার

বারুইপুর থানা এলাকায় ফের মৃতদেহ উদ্ধার

প্রদীপকুমার সিংহ, বারুইপুর: শনিবার ফের একটি মৃতদেহ উদ্ধার করল বারুইপুর থানার পুলিশ। আগের দিনও একটি দেহ উদ্ধার হয়েছে। এদিন দুপুরে পুলিশ বারুইপুর থানার অন্তর্গত সূর্যপুর হাটের পিছনে পানাভর্তি ডোবা থেকে এক ব্যক্তির দেহ উদ্ধার করে। মৃতের নাম মনিরুল মোল্লা(৩৮)। বাড়ি বারুইপুর থানার অন্তর্গত বলবলিয়া এলাকায়। পেশায় মনিরুল গাড়ির ইঞ্জিন মিস্ত্রি।
মনিরুলের পরিবার সূত্রে খবর, বুধবার সন্ধ্যা থেকে মনিরুলকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। তাঁর পরিবারের লোকেরা দু’-তিন দিন ধরে এদিক-ওদিকে বহু খোঁজাখুঁজি করেছেন।

বারুইপুর থানা এলাকায় ফের মৃতদেহ উদ্ধার

কিন্তু খোঁজ মেলেনি। বারুইপুর থানায় মনিরুলের নামে মিসিং ডায়েরি করা হয়েছিল। শনিবার দুপুরে হঠাৎ জনৈক ব্যক্তি পরিবারের মানুষকে ফোন করে জানান, মনিরুল পানাপুকুরে জলের উপর শুয়ে আছে। সঙ্গে সঙ্গে তাঁর পরিবারের লোকেরা সেখানে ছুটে আসেন। সঙ্গে সঙ্গে বারুইপুর থানায় খবর দেওয়া হলে পুলিশ গিয়ে মনিরুলকে উদ্ধার করে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসে। চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ মনিরুলের দেহটি ময়নাতদন্তের জন্য পাঠায়। তাঁর পরিবার সূত্রে খবর, মনিরুল মাঝে মাঝে মদ্যপান করতেন। যদিও নেশার ঘোরে পুকুরে পড়ে গিয়ে মৃত্যু নাকি কেউ তাঁকে খুন করেছে বা অন্য কোনও কারণে মারা গিয়েছে, তা জানার জন্য পুলিশ ময়নাতদন্তের রিপোর্টের জন্য অপেক্ষা করছে। তদন্তও চলছে।

Most Popular