Monday, May 20, 2024
spot_img
Homeজেলাসোনারপুরে প্রবীণদের র‍্যালি করলেন সায়নী

সোনারপুরে প্রবীণদের র‍্যালি করলেন সায়নী

বিশ্ব সমাচার, সোনারপুর: বয়স্ক মানুষদের সাধ ছিল একসঙ্গে টোটো করে নির্বাচনী প্রচারের জন্য এলাকায় ঘুরে বেড়াবেন। সেই আশা পূরণ হল বুধবার। যাদবপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী সায়নী ঘোষের সমর্থনে এবার শামিল হলেন বয়স্করা। ভোট আসে, ভোট যায়, কিন্তু তাঁরা নির্বাচনী প্রচারে শামিল হতে পারেন না।

সোনারপুরে প্রবীণদের র‍্যালি করলেন সায়নী

রাজপুর সোনারপুর পুরসভার ২৮ নম্বর ওয়ার্ডের পৌরপিতা গোপাল দাসের কাছে নির্বাচনী প্রচারে শামিল হওয়ার আবেদন জানিয়েছিলেন এলাকার বয়স্করা। তাঁদের সেই ইচ্ছাকে বাস্তবায়িত করতে এদিন টোটো র‍্যালির আয়োজন করা হয়। এই র‍্যালি ২৮ নম্বর ওয়ার্ড পরিক্রমা করে।

সোনারপুরে প্রবীণদের র‍্যালি করলেন সায়নী

র‍্যালির উদ্বোধন করেন যাদবপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী সায়নী ঘোষ। এইসব মানুষের পাশে থাকার আশ্বাস দেন তিনি। বয়স্করা তাঁদের নানান সমস্যার কথা জানান তৃণমূল প্রার্থীকে। বয়স্ক মানুষেরা সায়নীর কাছে রেলভাড়ায় সিনিয়র সিটিজেনদের ছাড় তোলার কথা জানান।

সোনারপুরে প্রবীণদের র‍্যালি করলেন সায়নী

সায়নী বলেন, ভোটে জিতে এলে এ বিষয়ে সংসদে বলব। একমাত্র তৃণমূল দলেই মানুষের সঙ্গে থাকতে পারে। তাঁর সঙ্গে ছিলেন সোনারপুর উত্তর বিধানসভা কেন্দ্রের বিধায়ক ফিরদৌসী বেগম। সায়নী এদিন বয়স্কদের পায়ে হাত দিয়ে নমস্কার করেন এবং তাঁদের কাছ থেকে আশীর্বাদ চেয়ে নেন।

Most Popular

error: Content is protected !!