Wednesday, May 8, 2024
spot_img
Homeজেলাবারুইপুরে তৃণমূল প্রার্থীদের সমর্থনে মিছিল

বারুইপুরে তৃণমূল প্রার্থীদের সমর্থনে মিছিল

প্রদীপকুমার সিংহ, বারুইপুর: বুধবার বারুইপুর পুরসভার ১৭টি ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস প্রার্থীদের সমর্থনে একটি বর্ণময় মিছিল বেরোয়। এই র‍্যালিতে ছিলেন বিধানসভার অধ্যক্ষ তথা বিধায়ক বিমান বন্দ্যোপাধ্যায়, বারাকপুরের বিধায়ক তথা চিত্র পরিচালক রাজ চক্রবর্তী, বিধায়ক অভিনেত্রী জুন মালিয়া। বারুইপুরের পদ্মপুকুর থেকে রাসমাঠ পর্যন্ত এই র‍্যালি যায়।

বারুইপুরে তৃণমূল প্রার্থীদের সমর্থনে মিছিল

গাড়িতে করে বাসিন্দাদের উদ্দ্যেশে হাত নাড়িয়ে অভিবাদন জানান রাজ চক্রবর্তী ও জুন মালিয়া। আর একটি গাড়িতে ছিলেন তৃণমূল কংগ্রেসের প্রার্থীরা। প্রতিটি ওয়ার্ডের কর্মীরা, পঞ্চায়েতের কর্মীরা এই র‍্যালিতে অংশ নেন। র‍্যালি শেষে রাজ চক্রবর্তী বলেন, বারুইপুর পুরসভার ফল হবে ১৭-০ হবে। তা এদিন মানুষের উচ্ছ্বাস দেখেই প্রমাণ হয়ে গেল।এর পাশাপাশি তৃণমূল নেতা দেবাংশু ভট্টাচার্য, রাজ্যসভার সদস্য শুভাশিস চক্রবর্তী পুরসভার ৯ , ১৩, ১৪ নম্বর ওয়ার্ডের প্রার্থীদের সমর্থনে পথসভা করেন।

বারুইপুরে তৃণমূল প্রার্থীদের সমর্থনে মিছিল

রাজপুর-সোনারপুর পুরসভার ২৭ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী নজরুল আলি মণ্ডলের সমর্থনে একটি বর্ণময় মিছিল বের হয় কারবালা মোড় থেকে। জয়নগর-মজিলপুর পুরসভায় বিজেপি প্রার্থীর সমর্থনে মিছিল বেরোয়।

Most Popular