Wednesday, May 8, 2024
spot_img
Homeজেলাবারুইপুরে জোরকদমে প্রচার প্রার্থীদের

বারুইপুরে জোরকদমে প্রচার প্রার্থীদের

প্রদীপকুমার সিংহ, বারুইপুর: পুরভোটের শেষ প্রচারের আগের দিন বৃহস্পতিবার বারুইপুরে জোরকদমে প্রচার সারলেন সব দলের প্রার্থীরাই। বারুইপুরের গোলপুকুরে ১১ নম্বর ওয়ার্ডের প্রার্থী অর্চনা ভদ্র ও ১০ নম্বর ওয়ার্ডের প্রার্থী মোজাফফর আহমেদের হয়ে প্রচার সারেন দমকলমন্ত্রী সুজিত বসু। তিনি বলেন, বারুইপুরে উন্নয়নের জন্যই মানুষ তৃণমূলকে ভোট দেবে। পাশাপাশি, ১৭ নম্বর ওয়ার্ডের প্রার্থী বিদায়ী চেয়ারম্যান শক্তি রায়চৌধুরী ও ৩ নম্বর ওয়ার্ডের প্রার্থী স্বপন মণ্ডলের হয়ে মিছিল করেন বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়। ছিলেন রাজ্যসভার সদস্য শুভাশিস চক্রবর্তী।

বারুইপুরে জোরকদমে প্রচার প্রার্থীদের

১৬ নম্বর ওয়ার্ডের প্রার্থী আশিস দেবরায়ের হয়ে র‍্যালি করেন প্রাক্তন ফুটবলাররা। অন্যদিকে, বারুইপুরে বিজেপি প্রার্থীদের হয়ে প্রচারে আসেন বিজেপি নেত্রী প্রিয়াঙ্কা টিবরেওয়াল। ১৭ নম্বর ওয়ার্ডে সিপিএম প্রার্থীর হয়ে এদিন প্রচার করেন কান্তি গাঙ্গুলি।পুরভোটের প্রচার শেষ হওয়ার আগে সমস্ত পার্টির প্রার্থীরা মানুষের বাড়ি বাড়ি গিয়ে আশীর্বাদ নিতে যান। বারুইপুর পুরসভার চার নম্বর ওয়ার্ডে তৃণমূল কংগ্রেসের প্রার্থী অপরাজিতা দাস বৃহস্পতিবার সকালে নিজের এলাকায় বাড়ি বাড়ি গিয়ে মানুষের আশীর্বাদ নেন।

বারুইপুরে জোরকদমে প্রচার প্রার্থীদের

তিনি বলেন, এই এলাকায় কাজ হয়নি।এবার যদি মানুষ আমাকে ভোটে জেতান, তাহলে অন‍্যান্য ওয়ার্ডের মতো এখানেও কাজ করে ভরিয়ে দেব। আশা করি, মানুষের আশীর্বাদে পুরসভার যেতে পারব। চার নম্বর ওয়ার্ডে ভারতীয় জনতা পার্টির প্রার্থী যুথিকা দাস এদিন সকালে মানুষের বাড়ি বাড়ি গিয়ে আশীর্বাদ চান। তিনি বলেন, এখানে অনেক কাজ হয়েছে। চার নম্বর ওয়ার্ডের ভারতীয় জনতা পার্টির মহিলা প্রার্থী রত্না মণ্ডলও বাড়ি বাড়ি যান।

বারুইপুরে জোরকদমে প্রচার প্রার্থীদের

যদিও তাঁর সঙ্গে কোনও বিজেপি কর্মী ছিল না। তিনি বলেন, সন্ত্রাসের ভয়ে দলের কোনও কর্মী বেরোচ্ছেন না। ১৪ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের প্রার্থী সোনালী মণ্ডল বলেন, মানুষের বাড়ি বাড়ি গিয়ে ভালো সাড়া পাওয়া যাচ্ছে।

Most Popular