Sunday, May 5, 2024
spot_img
HomeUncategorizedতৃতীয় টেস্টে বাদ পড়ার মুখে কেএল রাহুল

তৃতীয় টেস্টে বাদ পড়ার মুখে কেএল রাহুল

সংবাদ সংস্থা : অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তৃতীয় টেস্টে বাদ পড়ার মুখে কেএল রাহুল।তাঁর জায়গায় খেলতে পারেন শুভমন গিল। সিরিজের প্রথম টেস্টে ব্যর্থতার পরই রাহুলকে বাদ দেওয়ার দাবি ওঠে। কিন্তু রোহিত শর্মা এবং রাহুল দ্রাবিড়ের পছন্দের পাত্র হওয়ায় দ্বিতীয় টেস্টেও সুযোগ পান ভারতীয় ওপেনার। কিন্তু ফর্মে থাকা শুভমনকে বসিয়ে টেস্টে গত ১০-১২ ইনিংসে চূড়ান্ত ব্যর্থ রাহুলকে বয়ে বেড়ানোর জন্য সমালোচনার মুখে পড়তে হচ্ছে দ্রাবিড়-রোহিতকে।

তৃতীয় টেস্টে বাদ পড়ার মুখে কেএল রাহুল

তাই রাহুলকে সহ অধিনায়কের পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে। এটাই দল থেকে বাদ পড়ার প্রাথমিক ইঙ্গিত। রাহুল দ্রাবিড়ও যে তাঁর ওপর আস্থা হারিয়েছে সেটা ভারতের কোচের কথাবার্তা থেকেই পরিষ্কার। সম্প্রচারকারী চ্যানেলে একটি সাক্ষাৎকারে লোকেশ রাহুলের ফর্ম নিয়ে মুখ খোলেন দ্রাবিড় বলেন, ‘খারাপ ফর্ম কাটিয়ে বেরোনোর রাস্তা রাহুলকেই খুঁজে বের করতে হবে।

তৃতীয় টেস্টে বাদ পড়ার মুখে কেএল রাহুল

এই ধরনের পিচে কীভাবে খেলতে হবে সেটা নিজেকেই ঠিক করতে হবে। সবার ব্যাট করার ধরন আলাদা। একজনকে নিয়ে পড়ে থাকলে আমার হবে না। দলে আরও ক্রিকেটার আছে। সবার দিকেই নজর দিতে হবে। এই সিরিজ আমাদের কাছে খুব গুরুত্বপূর্ণ।’ দ্রাবিড় বলেন, ‘খারাপ সময় প্রত্যেক ক্রিকেটারের জীবনেই আসে।

তৃতীয় টেস্টে বাদ পড়ার মুখে কেএল রাহুল

রাহুলকে নিজের ওপর বিশ্বাস রাখতে হবে। এই পরিস্থিতির সঙ্গে লড়াই করতে মানসিকতাই আসল। দক্ষিণ আফ্রিকা এবং ইংল্যান্ড সফরে ওর শতরান রয়েছে। আশা করছি এই জায়গা থেকে রাহুল দ্রুত বেরিয়ে আসবে। তবে সেটা নিজেকেই করতে হবে।’

Most Popular