Monday, May 6, 2024
spot_img
HomeUncategorizedঅস্ট্রেলিয়ায় প্রথম প্রস্তুতি ম্যাচ জিতল ভারত

অস্ট্রেলিয়ায় প্রথম প্রস্তুতি ম্যাচ জিতল ভারত

টি-২০ বিশ্বকাপের আগে অস্ট্রেলিয়ার মাটিতে প্রথম প্রস্তুতি ম্যাচ জিতল ভারত। সোমবার পার্থে পশ্চিম অস্ট্রেলিয়াকে ১৩ রানে হারালেন রোহিতরা। ক্যাঙ্গারুদের দেশেও ফর্ম অব্যাহত সূর্যকুমার যাদবের। ৩৫ বলে ৫২ রান করেন ভারতীয় ব্যাটার। তারমধ্যে রয়েছে তিনটে ছয়, এবং তিনটে চার।

অস্ট্রেলিয়ায় প্রথম প্রস্তুতি ম্যাচ জিতল ভারত

এদিন বিশ্রাম দেওয়া হয়েছিল বিরাট কোহলি এবং কেএল রাহুলকে। কিন্তু আহামরি কিছু করতে পারেনি ভারতীয় ব্যাটাররা। প্রথমে ব্যাট করে ৬ উইকেটের বিনিময়ে ১৫৮ রান তোলে টিম ইন্ডিয়া। রান তাড়া করতে নেমে ৯ উইকেট হারিয়ে ১৪৫ রানে থেমে যায় পশ্চিম অস্ট্রেলিয়া। সূর্যকুমার এবং হার্দিক পাণ্ডিয়া ছাড়া ব্যাটারদের মধ্যে কেউ বিশেষ নজর কাড়তে পারেনি।বরং বোলাররা ভাল বল করে।

অস্ট্রেলিয়ায় প্রথম প্রস্তুতি ম্যাচ জিতল ভারত

এদিন টসে জিতে ব্যাটিং নেন রোহিত শর্মা। কিন্তু শুরুতেই হোঁচট খায় ভারত। ওপেনিংয়ে রোহিতের সঙ্গে শুরু করেন ঋষভ পন্থ। কিন্তু দুই ওপেনারই রান পায়নি। রোহিত আউট হন ৩ রানে, পন্থ ৯। শুরুটা ভাল করলেও ২২ রানে ফিরে যান দীপক হুডাও। ৪৫ রানে ৩ উইকেট হারায় ভারত। হাল ধরে সূর্যকুমার-হার্দিক জুটি। ধারাবাহিকতা অব্যাহত রেখে শতরান করেন প্রথমজন। ২৯ রান করেন হার্দিক।

অস্ট্রেলিয়ায় প্রথম প্রস্তুতি ম্যাচ জিতল ভারত

ব্যাটাররা হতাশ করলেও সফল জোরে বোলাররা। ভুবনেশ্বর কুমার এবং অর্শদীপ সিংয়ের সামনে দাঁড়াতেই পারেনি বিপক্ষের ব্যাটাররা। দু’জন মিলে পাঁচ উইকেট নেন। যুজবেন্দ্র চাহাল নেন দুই উইকেট। মাত্র ১২ রানে ৪ উইকেট হারায় পশ্চিম অস্ট্রেলিয়া। এই জায়গা থেকে প্রত্যাবর্তন করে ম্যাচ জেতা সম্ভব ছিল না।

Most Popular