Friday, May 10, 2024
spot_img
Homeজেলানরেন্দ্রপুরে নর্দমা থেকে যুবকের দেহ উদ্ধার

নরেন্দ্রপুরে নর্দমা থেকে যুবকের দেহ উদ্ধার

প্রদীপকুমার সিংহ, নরেন্দ্রপুর: সোনারপুর থানা ও নরেন্দ্রপুর থানা এলাকায় একটার পর একটা ঘটনা ঘটেই চলেছে। শনিবার সকালে নরেন্দ্রপুরে এক যুবকের দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়ায় এলাকা জুড়ে। ঘটনাটি ঘটেছে নরেন্দ্রপুর থানার অন্তর্গত তেঘরিয়া ঔনিক সোসাইটির কাছে।

নরেন্দ্রপুরে নর্দমা থেকে যুবকের দেহ উদ্ধার

এখানে একটি নর্দমার মধ্যে রনি পুরকাইত নামে এক যুবকের দেহ ভেসে থাকতে দেখেন স্থানীয় এক বাসিন্দা। সঙ্গে সঙ্গে নরেন্দ্রপুর থানায় খবর দেন স্থানীয় বাসিন্দারা। খুব তাড়াতাড়ি নরেন্দ্রপুর থানার পুলিশ ঘটনাস্থলে এসে পৌঁছয়। পুলিশ এসে দেহটি উদ্ধার করে নিয়ে যায় ময়নাতদন্তের জন্য।

নরেন্দ্রপুরে নর্দমা থেকে যুবকের দেহ উদ্ধার

গত ২৫ তারিখ থেকে নিখোঁজ ছিলেন তিনি। নরেন্দ্রপুর থানায় একটি নিখোঁজের ডায়েরি করা হয় পরিবারের পক্ষ থেকে। শনিবার সকালে নর্দমার মধ্যে তাঁর দেহটি পড়ে থাকতে দেখে শোকের ছায়া নেমে আসে পরিবারে। তবে যেই এলাকায় ঘটনাটি ঘটেছে, সেই এলাকা সন্ধ্যার পর থেকেই অন্ধকারে ডুবে থাকে।

নরেন্দ্রপুরে নর্দমা থেকে যুবকের দেহ উদ্ধার

এখানে ব পোস্টে বিদ্যুৎ সংযোগ করার তার নেই। সেই তার কেটে নেওয়া হয়েছে। যার ফলে ওই এলাকায় সন্ধ্যার পর নেমে আসে কালো ছায়া। রনিবাবুর দেহটি এখানে কী করে এল বা কেউ মেরে ফেলে দিয়েছে কি না, পুরো ব্যাপারটা নিয়ে নরেন্দ্রপুর থানার পুলিশ তদন্ত শুরু করেছে।

Most Popular