Thursday, May 2, 2024
spot_img
Homeরাজ্যমিঠুনকে ‘গদ্দার’ কটাক্ষ মমতার

মিঠুনকে ‘গদ্দার’ কটাক্ষ মমতার

একসময় তৃণমূলের রাজ্যসভার সাংসদ ছিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী।কিন্তু এখন সেই মিঠুনই বিজেপিতে। রাজ্যে এসে বিজেপির হয়ে প্রচারও চালাচ্ছেন। লোকসভা ভোটে বিজেপির তারকা প্রচারকের তালিকায় রয়েছেন ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তী। এবার বিজেপির তারকা প্রচারক মিঠুন চক্রবর্তীকে ‘গদ্দার’ বলে কটাক্ষ করলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

মিঠুনকে ‘গদ্দার’ কটাক্ষ মমতার

বৃহস্পতিবার রায়গঞ্জে তৃণমূলের জনসভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “মিঠুন চক্রবর্তীকে আমি রাজ্যসভার এমপি করেছিলাম। কিন্তু জানতাম না উনি বাংলার আর এক জন বড় গদ্দার। আরএসএস অফিসে গিয়ে মাথা নীচু করে দিয়ে এসেছিলেন, শুধু নিজের ছেলেকে বাঁচানোর জন্য।

মিঠুনকে ‘গদ্দার’ কটাক্ষ মমতার

ভয়ে মুম্বইয়ের আরএসএস অফিসে চলে গিয়েছিলেন, বলেছিলেন আমি একজন সেবক।” তিনি আরও বলেন, “যাঁরা দো আঁশলা, যাঁদের আদর্শ নেই, তাঁদের আমি মানুষ বলে মনে করি না। যারা লড়াই করতে পারে, তাদের আমি মানুষ বলে মনে করি।” যদিও এই কটাক্ষের পাল্টা মিঠুন বলেন, “আমি গদ্দার, সরদার… অনেক কিছু।

মিঠুনকে ‘গদ্দার’ কটাক্ষ মমতার

যত বিজেপির সভায় ভিড় বেশি হবে, তত তাঁর মাথা আরও খারাপ হয়ে যাবে।” বিজেপির দাবি, মিঠুনের সম্পর্কে এ কথা বলা ঠিক নয়, তাঁর কোনও রাজনৈতিক উচ্চাকাঙ্খা নেই। বিজেপি মুখপাত্র শমীক ভট্টাচার্য এই প্রসঙ্গে বলেন, “মিঠুনের অর্থনৈতিক স্বচ্ছতা নিয়ে কেউ কখনও প্রশ্ন তুলতে পারেনি।

মিঠুনকে ‘গদ্দার’ কটাক্ষ মমতার

দীর্ঘদিন ধরে উনি সর্বোচ্চ ট্যাক্সপেয়ার ছিলেন। উনি জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেতা, সারা ভারতের মানুষের হৃদয়ে ওঁর জন্য জায়গা আছে।” তাঁর কথায়, মিঠুনের রাজনৈতিক উচ্চাকাঙ্খা থাকলে ভোটে লড়তেন, রাজ্যসভায় যেতে পারতেন, সেটাও যাননি।

Most Popular