Wednesday, May 1, 2024
spot_img
Homeজেলাবারুইপুরে দু'টি অটোর সংঘর্ষ, মৃত ১, আহত ৪

বারুইপুরে দু’টি অটোর সংঘর্ষ, মৃত ১, আহত ৪

প্রদীপকুমার সিংহ, বারুইপুর: দু’টি অটোর মুখোমুখি সংঘর্ষে মৃত এক অটোচালক। গুরুতর আহত চারজন। শনিবার দুপুরে বারুইপুর থানার বকুলতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। বারুইপুর থেকে আমতলা যাচ্ছিল একটি অটো। অন্যদিকে আমতলা থেকে বারুইপুর আসছিল অপর একটি অটো। সেই সময় আচমকাই কিছু বোঝার আগে দু’টি অটোর মুখোমুখি সংঘর্ষ হয়।

বারুইপুরে দু'টি অটোর সংঘর্ষ, মৃত ১, আহত ৪

ঘটনাস্থলে এক অটোচালকের মৃত্যু হয়। আনুমানিক ৬০ বছর বয়সী ঐ ব্যক্তির নাম বাঁশিনাথ সিং, বিষ্ণুপুর থানার কোম্পানি পুকুর এলাকার বাসিন্দা। এই ঘটনায় গুরুতর আহত হন এক মহিলাসহ চারজন। স্থানীয় বাসিন্দারা অটোচালক ও এক মহিলাকে সঙ্গে সঙ্গে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসেন।

বারুইপুরে দু'টি অটোর সংঘর্ষ, মৃত ১, আহত ৪

বারুইপুর মহকুমা হাসপাতালে অটোচালককে মৃত বলে ঘোষণা করা হয়। আহত মহিলার অবস্থা গুরুতর হাওয়ায় তাঁকে কলকাতার হাসপাতালে রেফার করা হয়। আহত মহিলার নাম কানুন নস্কর(৫৫)। বাড়ি দক্ষিণ ২৪ পরগনা জেলার বিষ্ণুপুর থানার অন্তর্গত কোম্পানি পুকুর এলাকায়।

বারুইপুরে দু'টি অটোর সংঘর্ষ, মৃত ১, আহত ৪

পরিবার সূত্রের খবর, কানন দেবী ভারুতে তাঁর বাপের বাড়িতে অটো করে যাচ্ছিলেন। দু’টি অটোর মুখোমুখি সংঘর্ষ হওয়ার ফলে তাঁর বাঁ পায়ে গুরুতর আঘাত লাগে। বারুইপুর মহকুমা হাসপাতাল তাঁকে কলকাতার হাসপাতালে রেফার করে।

Most Popular