Wednesday, May 1, 2024
spot_img
Homeরাজ্য'জলছত্র' অনুষ্ঠানে গিয়ে তৃণমূল কর্মীদের জড়িয়ে ধরলেন দিলীপ ঘোষ

‘জলছত্র’ অনুষ্ঠানে গিয়ে তৃণমূল কর্মীদের জড়িয়ে ধরলেন দিলীপ ঘোষ

গাড়ি থেকে নেমে তৃণমূল কর্মীদের জড়িয়ে ধরলেন বর্ধমান দুর্গাপুরের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ।বৃহস্পতিবার এমনই ঘটনা দেখল বধর্মানের তালিত এলাকা। বৃহস্পতিবার দিলীপ ঘোষ ভাতার বিধানসভায় যাচ্ছিলেন দলের কাজে। তালিতের কাছে শরবত বিলির অনুষ্ঠান ছিল তৃণমূলের। সেখান থেকেই যাচ্ছিল দিলীপের গাড়ি।

'জলছত্র' অনুষ্ঠানে গিয়ে তৃণমূল কর্মীদের জড়িয়ে ধরলেন দিলীপ ঘোষ

সূত্রের খবর, তাঁর গাড়ি থামায় তৃণমূল কর্মীরা। হাসি মুখে তিনি গাড়ি থেকে নেমে সেই অনুষ্ঠানে ঢোকেন। মাইক হাতে নিয়ে বক্তব্যও রাখেন। সকলকে সুস্থ থাকার পরামর্শ দিয়ে সেখান থেকে বেরিয়ে আসেন। বেরনোর সময় দিলীপের সামনেই ‘মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায় জিন্দাবাদ’ স্লোগান দিতে শুরু করেন বর্ধমান ব্লক সভাপতি কাকলি গুপ্ত তা, ব্লকের যুব সভাপতি মানস ভট্টাচার্যরা।

'জলছত্র' অনুষ্ঠানে গিয়ে তৃণমূল কর্মীদের জড়িয়ে ধরলেন দিলীপ ঘোষ

তবু মেজাজ হারানো বা গরম-গরম সংলাপ দেওয়া তো দূরে থাক, তৃণমূল কর্মীদের জড়িয়ে ধরে, শুভেচ্ছা জানিয়ে সেখান থেকে হাসিমুখে বিদায় নেন তিনি। রীতিমতো দিলীপের সঙ্গে সেলফি তোলার হিড়িক পড়ে যায় শিবিরে। সকলের সঙ্গে ছবিও তোলেন তিনি। একে সৌজন্যের রাজনীতি হিসাবেই মনে করছে তৃণমূল। রাজ‍্য তৃণমূল কংগ্রেসের মুখপাত্র প্রসেনজিৎ দাস বলেন, ‘এর সঙ্গে কোনও রাজনীতির সম্পর্ক নেই।

'জলছত্র' অনুষ্ঠানে গিয়ে তৃণমূল কর্মীদের জড়িয়ে ধরলেন দিলীপ ঘোষ

বিজেপি প্রার্থী কেন যে কোনও রাজনৈতিক দলের প্রার্থী আসতে পারেন এই অনুষ্ঠানে। তাঁর বক্তব্যও রাখতে পারে। আজকে যারা মিথ‍্যে কথা বলে কেন্দ্রের কাছে পশ্চিমবাংলার আইন শৃঙ্খলা নিয়ে এবং পশ্চিমবাংলার আইনব‍্যবস্থা নিয়ে প্রশ্ন তোলে তাদের কাছে এটা একটা জ্বলন্ত উদাহরণ।’

Most Popular