Sunday, April 28, 2024
spot_img
Homeজেলাকাল ঢোলাহাটে অভিষেকের জনসভা

কাল ঢোলাহাটে অভিষেকের জনসভা

সানওয়ার হোসেন, ঢোলাহাট: নিজের লোকসভা কেন্দ্রের বিধানসভাগুলির নেতাদের নিয়ে গত তিন দিন ধরে টানা বৈঠক শেষ করে দলের হয়ে এবার প্রচারে ঝাঁপাতে চলেছেন ডায়মন্ড হারবারের তৃণমূল প্রার্থী তথা দলের সেনাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়।শনিবার পাশের লোকসভা কেন্দ্র মথুরাপুরের তৃণমূল প্রার্থী বাপি হালদারের সমর্থনে কুলপির ঢোলাহাটে সভা করবেন অভিষেক।

কাল ঢোলাহাটে অভিষেকের জনসভা

শুক্রবার সভাস্থলের প্রস্তুতি খতিয়ে দেখলেন পুলিশ প্রশাসনের আধিকারিকরা। মঞ্চ তৈরির পাশাপাশি হেলিপ্যাড তৈরির কাজ চলছে পুরোদমে। রাত পোহালেই লক্ষাধিক মানুষের সমাগম হবে, দাবি বিধায়ক যোগরঞ্জন হালদারের।
এদিন সকাল থেকে সভাস্থলে উপস্থিত ছিলেন মথুরাপুরের তৃণমূল প্রার্থী বাপি হালদার, কুলপির বিধায়ক যোগরঞ্জন হালদার,

কাল ঢোলাহাটে অভিষেকের জনসভা

কুলপি ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি সুপ্রিয় হালদার ও যুব সভাপতি শামসুর আলম মির সহ দলীয় নেতৃত্ব। জানা গিয়েছে, শনিবার বেলা দু’টো নাগাদ সভা শুরু হওয়ার কথা। হেলিকপ্টারে করে ঢোলাহাটের সভাতে যোগ দেবেন অভিষেক। সভা শেষ করে সরাসরি আকাশপথে শিলিগুড়িতে উড়ে যাবেন দলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

কাল ঢোলাহাটে অভিষেকের জনসভা

২০২১ সালের বিধানসভা নির্বাচনের আগে এই মাঠে জনসভা করতে এসেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। নির্বাচনের আগে এদিনের সভা থেকে তিনি কী বার্তা দেন, সেদিকেই এখন তাকিয়ে দলীয় নেতৃত্ব সহ কর্মীরা।

Most Popular