Saturday, April 27, 2024
spot_img
Homeরাজ্যবিজেপি কর্মীর দেহ উদ্ধার

বিজেপি কর্মীর দেহ উদ্ধার

লোকসভা ভোটের আগে ধানের জমি থেকে উদ্ধার হল বিজেপি কর্মীর দেহ। মৃতের নাম শান্তনু ঘোড়াই (৩২)।মেদিনীপুরের খড়গপুর লোকাল থানার অন্তর্গত পপড়আড়া গ্রাম পঞ্চায়েতের বাড়বাসি এলাকার বাসিন্দা শান্তনু। মৃতের পরিবারের দাবি, শান্তনু বিজেপি কর্মী বলেই পরিচিত।পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার সকালে বাড়ি থেকে বেরিয়েছিলেন শান্তনু।

বিজেপি কর্মীর দেহ উদ্ধার

তার পর আর বাড়ি ফেরেননি। পরিবারের দাবি, শুক্রবার সন্ধ্যা অবধি বাড়ি ফেরেননি শান্তনু। এরপর খোঁজ খবর শুরু করে বাড়ির লোকেরা। রাত হয়ে গেলেও ফেরেননি বাড়ি। এরপর শনিবার সকাল সাড়ে ৭টা নাগাদ খবর আসে মাঠে একটা দেহ পড়ে আছে। গিয়ে দেখেন শান্তনুর রক্তাক্ত দেহ পড়ে আছে। বুকে, পেটে বিড়ির ছ্যাঁকা, ছাল উঠে গিয়েছে বলে অভিযোগ পরিবারের।

বিজেপি কর্মীর দেহ উদ্ধার

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে খড়গপুর লোকাল থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়।ময়নাতদন্তের জন্য খড়গপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গিয়েছে। কী ভাবে খুন করা হয়েছে, তা এখনও স্পষ্ট নয়। তদন্ত শুরু করেছে পুলিশ।তবে এই ঘটনায় তৃণমূলের দিকে আঙ্গুল তুলছে মৃত বিজেপি কর্মীর বাবা- মা। অভিযোগ, ছেলে বিজেপি করতো বলে তৃণমূলের সদস্যরা অনেকবার হুমকি দিয়েছে।

বিজেপি কর্মীর দেহ উদ্ধার

তৃণমূল লোকেরাই ছেলেকে খুন করেছে। দোষীদের উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছে তাঁরা। অন্যদিকে তৃণমূলের তরফে সম্পূর্ণ অভিযোগ অস্বীকার করা হয়েছে। পিংলার বিধায়ক তথা পশ্চিম মেদিনীপুর জেলা পরিষদের-সহ সভাধিপতি অজিত মাইতি বলেন, “এই ঘটনার সঙ্গে তৃণমূল জড়িত নয়। তৃণমূলকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে।”

Most Popular