Monday, April 29, 2024
spot_img
Homeখেলাআইপিএল থেকে ছিটকে গেলেন শামি

আইপিএল থেকে ছিটকে গেলেন শামি

বড় ধাক্কা খেল গুজরাট টাইটান্স।‌ পুরো আইপিএল থেকেই ছিটকে গেলেন মহম্মদ সামি। গোড়ালির চোটের জন্য কোটিপতি লিগে পাওয়া যাবে না ভারতের তারকা বোলারকে। বোর্ডের এক সূত্র জানান, “গত জানুয়ারি মাসের শেষ সপ্তাহে শামি ইংল্যান্ডে গিয়েছিলেন। সেখানে ডাক্তারদের সঙ্গে আলোচনা করার জন্য গোড়ালিতে কিছু ইঞ্জেকশন নিয়েছিলেন।

আইপিএল থেকে ছিটকে গেলেন শামি

ওঁকে বলা হয়েছিল তিন সপ্তাহ অপেক্ষা করলে সুস্থ হয়ে যাবেন। বল হাতে মাঠে নামতে না পারলেও, রানিং করতে অসুবিধা হবে না। কিন্তু সেই ওষুধে লাভ হয়নি। ব্যথা কমেনি।” ওই সূত্র আরও জানান, “আর তাই এই মুহূর্তে অস্ত্রোপচার ছাড়া আর কোনও উপায় নেই। আর তাই কয়েকদিনের মধ্যেই ফের ইংল্যান্ডে উড়ে যাবেন শামি।

আইপিএল থেকে ছিটকে গেলেন শামি

তাই ওঁর আইপিএল খেলার কোনও প্রশ্নই ওঠে না।” গত বিশ্বকাপেই চোট নিয়ে খেলেছিলেন তারকা পেসার। কিন্তু গোড়ালির চোট বেড়ে যাওয়ার জন্য তাঁকে পরবর্তী সময় ভারতীয় দলের জার্সি গায়ে আর দেখা যায়নি। এমনকি ইংল্যান্ডের বিরুদ্ধে চলতি পাঁচ ম্যাচের টেস্ট সিরিজেও খেলছেন না টিম ইন্ডিয়ার তারকা পেসার।

আইপিএল থেকে ছিটকে গেলেন শামি

আর তাই তাঁকে এবারের ক্রোড়পতি লিগেও দেখা যাবে না। পুরো সুস্থ হয়ে ওঠার জন্য ইংল্যান্ডে অস্ত্রোপচার করাবেন তিনি। বোর্ড সূত্রে মারফত এমনটাই জানা গিয়েছে।

Most Popular