Thursday, May 9, 2024
spot_img
Homeরাজনীতিঘরছাড়া বিরোধী কর্মীদের ঠাঁই বাগানে!

ঘরছাড়া বিরোধী কর্মীদের ঠাঁই বাগানে!

স্টাফ রিপোর্টার: মিটে গিয়েছে পঞ্চায়েত ভোট। তবে এখনও জারি রয়েছে ভোট পরবর্তী হিংসা।আর এই ভোট পরবর্তী হিংসার কারণে বাড়িঘর ছেড়ে জঙ্গলঘেরা বাগানে আশ্রয় নিতে হয়েছে বিজেপি এবং সিপিএম কর্মীদের। হাওড়ার পাঁচলায় তেমনটাই অভিযোগ বিরোধীদের। অভিযোগ, তৃণমূল কর্মীরা পঞ্চায়েত ভোটের পর থেকেই এলাকায় ‘সন্ত্রাস’ চালাচ্ছেন।

ঘরছাড়া বিরোধী কর্মীদের ঠাঁই বাগানে!

বিরোধী কর্মীদের মারধর করা হয়েছে। এমনকি, পুলিশও বিরোধীদের খুঁজছে। সেই কারণে বাধ্য হয়ে তাঁদের কয়েক জন বিজেপি এবং সিপিএম কর্মী বাগানে আশ্রয় নিয়েছেন। তাঁরা বাড়ি ফিরতে পারছেন না। বাগানেই দিন কাটাচ্ছেন। রাতে কেউ কেউ আত্মীয়ের বাড়িতে আশ্রয় নিচ্ছেন।ভোটের পর পাঁচলার গঙ্গাধরপুর এলাকায় একাধিক বিজেপি এবং সিপিএম কর্মী ঘরছাড়া হয়েছেন বলে অভিযোগ।

ঘরছাড়া বিরোধী কর্মীদের ঠাঁই বাগানে!

এলাকার বিজেপি কর্মী অজয় কোলে জানিয়েছেন, তিনি ভোটের সময় দলের প্রার্থীর এজেন্ট হিসাবে কাজ করেছেন। গণনার দিন তাঁকে মারধর করা হয়েছে। বাড়িতে বার বার তাঁকে খুঁজতে পুলিশ আসছে বলে অভিযোগ। সেই কারণেই বাগানে আশ্রয় নিতে বাধ্য হয়েছেন।তবে বিরোধীদের অভিযোগ উড়িয়ে দিয়েছে শাসকদল।

ঘরছাড়া বিরোধী কর্মীদের ঠাঁই বাগানে!

এলাকার তৃণমূল নেতা শেখ নাসিমের পাল্টা অভিযোগ, বিরোধীরা তাঁদের কর্মী, সমর্থকদের ঘর ভাঙচুর করেছে। তাই পুলিশ তাঁদের খুঁজছে। তৃণমূল সবসময় শান্তি বজায় রাখার চেষ্টা করে বলেও দাবি করেছেন তিনি।

Most Popular