Thursday, May 9, 2024
spot_img
Homeরাজনীতিভোটের পরের দিনও রাজ্যজুড়ে জারি অশান্তি

ভোটের পরের দিনও রাজ্যজুড়ে জারি অশান্তি

স্টাফ রিপোর্টার: ভোটের দিন ঝরেছিল রক্ত, ব্যতিক্রম হল না ভোটের পরের দিনটাও। পঞ্চায়েত ভোটের পরের দিনও রাজ্যজুড়ে জারি অশান্তি।শনিবার ভোটগ্রহণে অশান্তির পর রবিবার সকালে নতুন করে সংঘর্ষ শুরু হয় উত্তর ২৪ পরগনার আমডাঙার চণ্ডীগড় গ্রাম পঞ্চায়েতের শশীপুর গ্রামে।তৃণমূলের সঙ্গে সংঘর্ষ বাঁধে সিপিএম ও আইএসএফ-এর। যার জেরে এলাকায় মুড়ি মুড়কির মতো বোমা পড়ে বলে অভিযোগ।

ভোটের পরের দিনও রাজ্যজুড়ে জারি অশান্তি

এই ঘটনায় ২ পক্ষের অন্তত ৫ জন আহত হয়েছে বলে জানা গিয়েছে।খবর পেয়ে এলাকায় পৌঁছয় বিশাল পুলিশবাহিনী। তারা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনার জেরে রবিবার সকাল থেকে থমথমে গোটা গ্রাম। রাস্তাঘাট প্রায় জনমানব শূন্য।স্থানীয়দের অভিযোগ, এলাকায় কেন্দ্রীয় বাহিনীর দেখা পাওয়া যায়নি। তাতেই সাহস আরও বেড়েছে দুষ্কৃতীদের।

ভোটের পরের দিনও রাজ্যজুড়ে জারি অশান্তি

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এলাকায় টহল দিচ্ছে পুলিশ।এছাড়াও পুনঃ নির্বাচনের দাবিতে রবিবার সকালে কার্যত রণক্ষেত্রের চেহারা নেয় পূর্ব মেদিনীপুরের নন্দকুমার ব্লকের শ্রীকৃষ্ণপুর। বিজেপির অভিযোগ, শাসক দল ছাপ্পা ভোট দিয়েছে। সে কারণে পুনঃ নির্বাচন করা হোক। এই দাবিতে ওই এলাকায় এদিন পথ অবরোধ শুরু করে বিজেপি।

ভোটের পরের দিনও রাজ্যজুড়ে জারি অশান্তি

টায়ারে আগুন জ্বালিয়েও বিক্ষোভ দেখাতে শুরু করে তারা।খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে পুলিশ। বিক্ষোভ হঠাতে গেলে হাতাহাতিতে জড়িয়ে পড়ে পুলিশ এবং বিজেপি কর্মীরা। পরিস্থিতি সামাল দিতে লাঠিচার্জ করা হয়। এলাকা শান্ত রাখতে মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশবাহিনী।

Most Popular