Saturday, April 27, 2024
spot_img
Homeরাজনীতি'ঢিল মারতে হলে বিডিও অফিসে গিয়ে মারুন', এক্সপ্রেসে ঢিল ছোড়া প্রসঙ্গে সুকান্ত

‘ঢিল মারতে হলে বিডিও অফিসে গিয়ে মারুন’, এক্সপ্রেসে ঢিল ছোড়া প্রসঙ্গে সুকান্ত

স্টাফ রিপোর্টার: বুধবার রাজভবনে রাজ্যপাল সিভি আনন্দ বোসের সঙ্গে দেখা করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ও বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।এদিন রাজ্যপালের সঙ্গে দেখা করার পর সাংবাদিকের মুখোমুখি হন বিজেপি নেতা সুকান্ত মজুমদার।তিনি বলেন, ”এ রাজ্যের সমস্ত বিষয় নিয়ে আলোচনা হয়েছে। আমি আবাস যোজনা থেকে স্কুল-সার্ভিস কমিশনে যে ব্যাপক দুর্নীতি হয়েছে তা জানিয়েছি।

'ঢিল মারতে হলে বিডিও অফিসে গিয়ে মারুন', এক্সপ্রেসে ঢিল ছোড়া প্রসঙ্গে সুকান্ত

সঙ্গে এও বলেছি, এলাকার বিডিওরা নিপীড়িত-বঞ্চিত মানুষের আক্রমণের শিকার হচ্ছেন। তাঁদেরকে ঘেরাও করা হচ্ছে এইসব কিছুই তাঁর সামনে তুলে ধরেছি।”এরপর বন্দে ভারতে পাথর ছোড়া প্রসঙ্গে বিজেপি রাজ্য সভাপতি জানান, “সিএএ পাশ হওয়ার সময় এনআরসি-র ভয় দেখিয়ে ট্রেন পোড়ানো হয়েছিল। রেলের অনুষ্ঠানে মাননীয়া মুখ্যমন্ত্রীকে দেখে সাধারণ মানুষ ‘জয় শ্রী রাম’ ধ্বনি দিয়েছেন।

'ঢিল মারতে হলে বিডিও অফিসে গিয়ে মারুন', এক্সপ্রেসে ঢিল ছোড়া প্রসঙ্গে সুকান্ত

তারই প্রতিশোধ হিসাবে হয়ত ট্রেন ভাঙা হচ্ছে। আরও দু’টো বন্দে ভারত আমাদের পাওয়ার কথা ছিল। তাই এই ধরনের ঘটনা যদি ঘটতে থাকে তাহলে রেলও হয়ত ভাববে।” একই সঙ্গে বলেন, “বিজেপি বিধায়ক বা সাংসদরা যেখানে আছেন সেখানের প্রশাসনিক দায়িত্ব সামলাচ্ছে রাজ্য সরকার। পুলিশের এসপি কে হবেন তাও ঠিক হয় ১৪ তলা থেকে। এমনকী থানার ওসি কে হবেন সেটাও ফিরহাদ হাকিমবাবুদের দ্বারা নিয়ন্ত্রিত হন।

'ঢিল মারতে হলে বিডিও অফিসে গিয়ে মারুন', এক্সপ্রেসে ঢিল ছোড়া প্রসঙ্গে সুকান্ত

তাই তদন্ত হোক যে বন্দে ভারত এক্সপ্রেস ট্রেনে কারা ঢিল ছুড়ছে। আমরা চাই, ঢিল মারা বন্ধ হোক। যদি ঢিল মারতেই হয় তাহলে উপযুক্ত জায়গায় গিয়ে ঢিল মারুন। যারা ঘর পাচ্ছেন না, বিডিও অফিসে গিয়ে ঢিল মারুন।”

Most Popular