Wednesday, May 8, 2024
spot_img
Homeজেলাশেষ প্রচারে মহামিছিলে পা মেলালেন সুন্দরবন জেলার একাধিক বিধায়ক

শেষ প্রচারে মহামিছিলে পা মেলালেন সুন্দরবন জেলার একাধিক বিধায়ক

সানওয়ার হোসেন, জয়নগর: নির্বাচন কমিশনারের নির্দেশ অনুযায়ী শুক্রবার নির্বাচনী প্রচার শেষ হয়েছে। এদিন শেষ প্রচারে জয়নগর মজিলপুর পুর এলাকায় এক মহামিছিলের আয়োজন করে তৃণমূল কংগ্রেস। মিছিলে জয়নগর-মজিলপুর পুরসভার ১৪টি ওয়ার্ডের তৃণমূল কর্মী-সমর্থকদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

শেষ প্রচারে মহামিছিলে পা মেলালেন সুন্দরবন জেলার একাধিক বিধায়ক

সেই সঙ্গে এই মিছিলে পা মেলান রাজ্য তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক শওকত মোল্লা, সুন্দরবন জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি যোগরঞ্জন হালদার, সুন্দরবন উন্নয়ন মন্ত্রী বঙ্কিমচন্দ্র হাজরা, সুন্দরবন জেলা মহিলা তৃণমূল কংগ্রেস সভানেত্রী পূর্ণিমা হাজারী নস্কর, জেলা আইএনটিটিইউসির সভাপতি ও মন্দিরবাজারের বিধায়ক জয়দেব হালদার, জয়নগরের বিধায়ক বিশ্বনাথ দাস, জেলা যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি বাপি হালদার সহ জয়নগর-মজিলপুর পুরসভার বিভিন্ন ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের প্রার্থীরা।

শেষ প্রচারে মহামিছিলে পা মেলালেন সুন্দরবন জেলার একাধিক বিধায়ক

তৃণমূলির জেলা সভাপতি যোগরঞ্জন হালদার বলেন, এই পুরসভা নির্বাচন অত্যন্ত শান্তিপূর্ণ হবে। দীর্ঘদিন কংগ্রেসের উন্নয়ন থেকে বঞ্চিত সাধারণ মানুষ স্বতঃস্ফূর্তভাবে তৃণমূল কংগ্রেসকেই ভোট দেবেন বলে বিশ্বাস করি। তা আমরা কয়েক দিনের প্রচারেই বুঝে গিয়েছি।ক্যানিং পূর্বের বিধায়ক শওকত মোল্লা বলেন, জয়নগর-মজিলপুর পুরসভার শুভবুদ্ধিসম্পন্ন মানুষ কংগ্রেস থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। এবার এই পুরসভা তৃণমূল কংগ্রেস পরিচালনা করবে।

Most Popular