Saturday, April 27, 2024
spot_img
Homeরাজ্যআনিসকাণ্ডে বামেদের অভিযান ঘিরে ধুন্ধুমার

আনিসকাণ্ডে বামেদের অভিযান ঘিরে ধুন্ধুমার

স্টাফ রিপোর্টার: আনিসকাণ্ডে বামেদের অভিযান ঘিরে ধুন্ধুমার বাঁধল রাসবিহারী মোড়ে ও আমতা থানায়।ছাত্রনেতা আনিস খান খুনের প্রতিবাদে শুক্রবার ভবানী ভবন অভিযানের ডাক দিয়েছিল এসএফআই ও ডিওআইএফআই। সেই অভিযানে রাসবিহারী মোড়ে ব্যাপক ধরপাকড় চালায় পুলিস। সৃজন ভট্টাচার্য, দীপ্সিতা ধরদের আটক করে পুলিস। চ্যাংদোলা করে ভ্যানে তুলতে দেখা যায় যুব বাম নেতা সৃজন ভট্টাচার্যকে।

আনিসকাণ্ডে বামেদের অভিযান ঘিরে ধুন্ধুমার

যদিও কোনওভাবেই তাঁদেরকে থামানো যাবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন সৃজন। তিনি বলেন, “পুলিস বলেছিল, এক পাও মিছিল করতে দেবে না। আমরা ওই হুমকি ফুঁ দিয়ে উড়িয়ে মিছিল করেই ভবানী ভবন যাচ্ছিলাম। মাঝপথে আক্রমণ করে পুলিস। পুলিসের আক্রমণ একাধিক ছাত্র আহত হয়েছে। ছাত্রীদেরও আক্রমণ করেছে পুলিস।”সৃজন ভট্টাচার্য আরও জানান, আগামিকাল(আজ) হাওড়া জেলা গ্রামীণ এসপি ঘেরাও করা হবে। যতদিন না আনিস খানের ‘খুনি’ পুলিস শাস্তি পাচ্ছে, ততদিন আন্দোলন চলবে।

আনিসকাণ্ডে বামেদের অভিযান ঘিরে ধুন্ধুমার

ভবানী ভবনের পাশাপাশি, এদিন বিকালে আমতা থানাও ঘেরাও করে বাম যুব নেতৃত্ব। তা নিয়েও ধুন্ধুমার বাঁধে।ব্যারিকেড ভেঙে ঢোকার চেষ্টা করেনডিওআইএফআই কর্মী-সমর্থকরা। এছাড়াও এদিন আনিস খানের বাড়িতে যান বাম নেতৃত্ব বিমান বসু, সূর্যকান্ত মিশ্র, অশোক ভট্টাচার্য প্রমুখ।পাশাপাশি, প্রেসিডেন্সিতেও প্রতিবাদে সামিল হন পড়ুয়ারা।

Most Popular