Thursday, May 9, 2024
spot_img
Homeরাজ্যএবার কমিশনকে ‘মেসো’ সম্বোধন দিলীপের

এবার কমিশনকে ‘মেসো’ সম্বোধন দিলীপের

স্টাফ রিপোর্টার: মমতা বন্দ্যোপাধ্যায়ের সম্পর্কে কু-মন্তব্য মন্তব্যের জেরে বর্ধমান-দুর্গাপুরের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষকে শোকজ করেছে নির্বাচন কমিশন। শুধু শোকজ নয়, দিলীপের বিরুদ্ধে এফআইআর-ও দায়ের করেছে তৃণমূল।দুর্গাপুর থানায় দিলীপের বিরুদ্ধে মুখ্যমন্ত্রী সম্পর্কে আপত্তিকর শব্দ ব্যবহার করার অভিযোগ দায়ের করেন এক মহিলা।

এবার কমিশনকে ‘মেসো’ সম্বোধন দিলীপের

অভিযোগকারিণী দুর্গাপুরেরই বাসিন্দা।তবে এসবের পরেও ফের বিতর্কিত মন্তব্য করলেন দিলীপ। এ বার নির্বাচন কমিশনকে ‘মেসো’ বলে উল্লেখ করেন তিনি৷ কারণ, তাঁর বিরুদ্ধে শালীনতার সীমা অতিক্রম করার অভিযোগ জানিয়েছিল তৃণমূল৷ সেই নিয়েই প্রশ্নের জবাব দিতে গিয়েই এদিন দিলীপ ঘোষ বলেন, ”এটা রুটিন বিষয়।

এবার কমিশনকে ‘মেসো’ সম্বোধন দিলীপের

আমার আইনজীবীরা দেখছেন। চিঠি তৈরি আছে। আমরা পাঠিয়ে দেব কমিশনে। আইনের কথা আইনিভাবে হবে। কিন্তু আমি অবাক হচ্ছি যে একটা চিঠি দিতে দশজন গিয়েছে তৃণমূলের! কী এমন হয়ে গিয়েছে যে সকালে উঠে তোমরা মেসোমশাইয়ের বাড়ি গিয়েছ। তোমরা যখন রাস্তাঘাটে দাঁড়িয়ে প্রধানমন্ত্রী, রাষ্ট্রপতি, আমাদের মাননীয় সভাপতি নাড্ডা – কার নামে কী না বলেছ?

এবার কমিশনকে ‘মেসো’ সম্বোধন দিলীপের

আমরা তো মেসোমশাই-এর কাছে যাই, বলি না যে মেসোমশাই, কানটা মুলে দিন। আজ পারছ না রাস্তায় রাজনীতি করতে, তাই নির্বাচন কমিশনারের কাছে যেতে হচ্ছে।” তৃণমূল অবশ্য দিলীপকে পাল্টা আক্রমণ করে জানিয়েছে, ভুল থেকেও শিক্ষা নিচ্ছেন না দিলীপ।

এবার কমিশনকে ‘মেসো’ সম্বোধন দিলীপের

এই প্রসঙ্গে দলের মুখপাত্র শান্তনু সেন বলেন, “দিলীপ ঘোষ ভারতের এক মাত্র মহিলা মুখ্যমন্ত্রীর প্রতি অশালীন মন্তব্য করেছেন। নারীদের নিয়ে তাঁর এই সব মন্তব্যের পরেও তাঁর কোনও অনুশোচনা নেই। এটা দুর্ভাগ্যের।”

Most Popular