Monday, May 13, 2024
spot_img
Homeকলকাতাআক্রান্ত বিজেপি নেত্রী, ফাটল মাথা

আক্রান্ত বিজেপি নেত্রী, ফাটল মাথা

ভোটের আগে উত্তপ্ত কলকাতা। মাথা ফাটল এক বিজেপি নেত্রীর। দক্ষিণ কলকাতা লোকসভা এলাকার কসবা বিধানসভা এলাকার আনন্দপুরে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।অভিযোগের তির তৃণমূলের দিকে।আক্রান্ত বিজেপি নেত্রীর নাম সরস্বতী সরকার। তিনি বিজেপির দক্ষিণ কলকাতা সাংগঠনিক জেলার কসবার মণ্ডল প্রেসিডেন্ট।

আক্রান্ত বিজেপি নেত্রী, ফাটল মাথা

শনিবার রাতে দলের কিছু কর্মী আনন্দপুর থানার অন্তর্গত কিছু এলাকায় প্রার্থী দেবশ্রী চৌধুরীর সর্মথনে ব্যানার, পোস্টার লাগাচ্ছিলেন।অভিযোগ, হঠাৎ কিছু তৃণমূল কর্মী হামলা চালায় দলীয় কর্মীদের উপর। তিনি দলীয় কর্মীদের বাঁচাতে গেলে তাঁকেও মারধর করা হয় বলে অভিযোগ। মারধরে মাথা ফেটে যায় তাঁর। রাতেই তিনি আনন্দপুর থানায় অভিযোগ করেন।

আক্রান্ত বিজেপি নেত্রী, ফাটল মাথা

এই ঘটনায় পুলিশ এখনও কাউকে গ্রেপ্তার বা আটক করেনি।বিজেপির অভিযোগ, এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করেনি আনন্দপুর থানার পুলিশ। সকালেই আক্রান্ত মণ্ডল সভাপতির উত্তর পঞ্চান্নর বাড়িতে যান দক্ষিণ কলকাতার বিজেপি প্রার্থী। প্রার্থী দেবশ্রীকে নিয়ে কর্মী-সমর্থকেরা আনন্দপুর থানায় ধর্নায় বসেন।

আক্রান্ত বিজেপি নেত্রী, ফাটল মাথা

এ প্রসঙ্গে বিজেপির দক্ষিণ কলকাতা জেলা সভাপতি অনুপম বলেন, ‘‘দক্ষিণ কলকাতা তৃণমূলের গড় হলেও এ বারের ভোটে সেই গড় নড়ে যাবে। আমাদের প্রার্থী এবং কর্মীরা ভোটপ্রচারে নেমে যে ভাবে সাড়া পাচ্ছেন, তাতে ভয় পেয়ে গিয়েছে তৃণমূল। সেই ভয় থেকেই আমাদের মণ্ডল সভাপতি ও কর্মীদের ওপর হামলা চালিয়েছে তৃণমূল।’’

আক্রান্ত বিজেপি নেত্রী, ফাটল মাথা

যদিও অভিযোগের জবাবে তৃণমূল নেতা সুশান্ত বলেন, ‘‘আমরা যত দূর জানি ঘটনাটি ঘটেছে রাত সাড়ে ১১টার পর। নির্বাচন কমিশনের নিয়ম অনুযায়ী এত রাতে ভোটের প্রচারের কাজ করা যায় না। তা-ও আমি বলব, যা হয়েছে অন্যায় হয়েছে। কিন্তু এই ঘটনার সঙ্গে আমাদের দলের কোনও যোগাযোগ নেই।

আক্রান্ত বিজেপি নেত্রী, ফাটল মাথা

আমি খোঁজখবর নিয়ে জেনেছি, ওই এলাকার বস্তিবাসীদের সঙ্গে বিজেপি নেতা-কর্মীদের সংঘর্ষ হয়েছে। এই সংঘর্ষে তৃণমূলের যুক্ত থাকার কোনও প্রশ্নই ওঠে না।’’ তিনি আরও বলেন, ‘‘এই ঘটনায় যে বা যারা যুক্ত, আমরা তাদের শাস্তির দাবি করছি।

আক্রান্ত বিজেপি নেত্রী, ফাটল মাথা

দলমত নির্বিশেষে পুলিশ-প্রশাসন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিক, আমরা সেই দাবি রাখছি। তবে বিজেপি যে ভাবে তৃণমূল নেতৃত্বকে ঘটনার জন্য দায়ী করছে, তার কোনও সত্যতা নেই।”

Most Popular