Wednesday, May 8, 2024
spot_img
Homeখেলা১১ জুন থেকে শুরু হচ্ছে বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগ

১১ জুন থেকে শুরু হচ্ছে বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগ

১১ জুন থেকে শুরু হবে বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগ।২৮ জুন পর্যন্ত তা চলবে। সিএবি ও আরিভা স্পোর্টসের যৌথ উদ্যোগে আয়োজিত বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগে অংশ নেবে মোট ৮টি ফ্র্যাঞ্চাইজি। প্রতিটি ফ্র্যাঞ্চাইজির পুরুষ ও মহিলা দলকে খেলতে দেখা যাবে এই টি-টোয়েন্টি টুর্নামেন্ট।সিএবি প্রেসিডেন্ট স্নেহাশিস গঙ্গোপাধ্যায় বলেন, ”উদ্বোধনী দিন পুরুষদের একটি ম্যাচ হবে।

১১ জুন থেকে শুরু হচ্ছে বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগ

মহিলাদের খেলা শুরু হবে ১২ জুন থেকে। প্রত্যেক দিন দুটো করে ম্যাচ হবে। চলবে ২৮ জুন পর্যন্ত। টি-২০ বিশ্বকাপ ফাইনালের একদিন আগেই শেষ হবে।” ৩ মে ট্রফি উন্মোচন করা হবে। সূত্রের খবর, ট্রফি উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত থাকবেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তিনিই অনুষ্ঠানের মুখ্য আকর্ষণ। থাকবেন ঝুলন গোস্বামীও।আইপিএলের জনপ্রিয়তা সারা বিশ্বজুড়ে।

১১ জুন থেকে শুরু হচ্ছে বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগ

তরুণ প্রতিভা তুলে আনার ক্ষেত্রে গুরুত্ব রয়েছে এই মেগা টুর্নামেন্টের। আইপিএলের গুরুত্বের কথা মাথায় রেখে নয়া নির্দেশিকা জারি করেছে বিসিসিআই। ইডেন গার্ডেন্সে ১১ জুন হবে পুরুষদের খেলা। মহিলাদের ম্যাচ শুরু হবে ১২ জুন। যাদবপুর বিশ্ববিদ্যালয়ের সল্টলেক ক্যাম্পাসে খেলবে মেয়েরা।টুর্নামেন্টের ক্রীড়াসূচি এখনও প্রকাশিত হয়নি।সূচি পরে জানিয়ে দেওয়া হবে তা।

Most Popular