Monday, May 20, 2024
spot_img
Homeরাজ্যবাংলায় ১ নং হবে বিজেপি! ভবিষ্যদ্বাণী পিকের

বাংলায় ১ নং হবে বিজেপি! ভবিষ্যদ্বাণী পিকের

তৃণমূল নয়, বাংলায় এবার প্রথম হবে বিজেপিই! লোকসভা ভোটের প্রাক্কালে এমনই দাবি ভোটকুশলী প্রশান্ত কিশোরের।এক সাক্ষাৎকারে তাঁর দাবি, ”বাংলার জন্য আমি সেভাবে কোনও ভবিষ্যদ্বাণী করতে চাই না। কিন্তু এটা বলতেই পারি, বাংলায় বিজেপি এবার তৃণমূলের চেয়ে ভালো ফল করবে। এমনকী যে কোনও চমকপ্রদ ফলও হতেই পারে। আমার মনে হচ্ছে, বিজেপি এবার বাংলায় ১ নং হবে।”

বাংলায় ১ নং হবে বিজেপি! ভবিষ্যদ্বাণী পিকের

পাশাপাশি, ওড়িশা ও তেলেঙ্গানার ফলাফল নিয়েও ভবিষ্যদ্বাণী করেছেন পিকে। তাঁর মতে, ওড়িশায় নিশ্চিতভাবেই বিজেপি ১ নম্বরে থাকবে। তেলেঙ্গানায় প্রথম না হলেও দ্বিতীয় হবে পদ্ম ব্রিগেড।তবে এই সবকিছুর মধ্যে পশ্চিমবঙ্গ নিয়ে ভবিষ্যদ্বাণী নিয়ে পিকের মন্তব্যই সর্বালোচিত এই মুহূর্তে।

বাংলায় ১ নং হবে বিজেপি! ভবিষ্যদ্বাণী পিকের

২০১৯ সালের লোকসভা ভোটে বাংলার ৪২ আসনের মধ্যে বিজেপির প্রাপ্তি ছিল ১৮ আসন। এবার সেই সংখ্যা বাড়িয়ে ৩৫টি আসন জেতার টার্গেট দিয়ে গিয়েছেন অমিত শাহ। এদিকে, মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূলের পাখির চোখ বিজেপিকে শূন্যে নামিয়ে বিয়াল্লিশের ৪২ আসনজয়।

বাংলায় ১ নং হবে বিজেপি! ভবিষ্যদ্বাণী পিকের

তার মধ্যে পিকের এই ভবিষ্যদ্বাণী খাতায়-কলমে সমস্ত হিসেব ওলটপালট করে দিতে পারে বলে মনে করছে রাজনৈতিক মহলের একাংশ।যদিও পিকের এই দাবিকে গুরুত্ব দিতে নারাজ তৃণমূল।

Most Popular

error: Content is protected !!