Sunday, May 19, 2024
spot_img
HomeUncategorizedকলকাতা লিগে জয়ের হ্যাটট্রিক সবুজ-মেরুনের

কলকাতা লিগে জয়ের হ্যাটট্রিক সবুজ-মেরুনের

স্টাফ রিপোর্টার: ডালহৌসিকে হারিয়ে জয়ের হ্যাটট্রিক করল সবুজ-মেরুন ব্রিগেড।রবিবার ডালহৌসি অ্যাথলেটিক ক্লাবকে ৫-২ গোলে হারাল মোহনবাগান।এবার হ্যাটট্রিক করলেন সুহেল ভাট। দুর্বল দলের বিরুদ্ধে প্রথম থেকেই আগ্রাসী খেলা শুরু করে মোহনবাগান। ২৫ মিনিটে প্রথম গোলটি করে মোহন বাগান। মাঝ মাঠ থেকে একাই বল নিয়ে দৌড়েছিলেন সুহেল।

কলকাতা লিগে জয়ের হ্যাটট্রিক সবুজ-মেরুনের

দেখেন বিপক্ষ গোলকিপার বিক্রম পারিয়া অনেকটা এগিয়ে এসেছেন। নিখুঁত ভাবে তাঁর মাথার উপর দিয়ে বল জালে জড়ান সুহেল।বিরতির দু’মিনিট আগে আবার দলের ব্যবধান বাড়ান তিনি। ডান দিক থেকে ক্রস ভেসে এসেছিল। শটে গোল করেন সুহেল। প্রথমার্ধে ২-০ এগিয়েছিল মোহনবাগান। বিরতির চার মিনিট পরেই হ্যাটট্রিক সম্পূর্ণ করেন সুহেল।

কলকাতা লিগে জয়ের হ্যাটট্রিক সবুজ-মেরুনের

বক্সের মধ্যে তাঁকে ঠেলে ফেলে দিয়েছিলেন বিপক্ষের ফুটবলার। পেনাল্টি থেকে নিখুঁত শটে গোল করেন সুহেল।৬০ মিনিটে মোহনবাগানের চতুর্থ গোল করেন ফারদিন আলি মোল্লা। এ বার বাঁ দিক থেকে ভেসে আসা ক্রস ডালহৌসির এক ফুটবলারের গায়ে লাগে। গোলকিপার তার নাগাল পাননি। ফারদিন অনায়াসে বল জালে জড়িয়ে দেন। ছ’মিনিট পরে ব্যবধান কমান ডালহৌসির শিবা হরি।

কলকাতা লিগে জয়ের হ্যাটট্রিক সবুজ-মেরুনের

৮৫ মিনিটে আবার গোল করেন ফারদিন। বিনয়ের পাস থেকে নিখুঁত টাচে গোল করেন তরুণ ফুটবলার। অতিরিক্ত সময়ে ডালহৌসির হয়ে আর একটি গোল করেন আভাস কুণ্ডু।মোহনবাগানের প্রতিটি গোলের পরেই উচ্ছ্বাসে ফেটে পড়ে জনতা। ঘরের মাঠে এত সমর্থকের সামনে খেলতে পেরে বাড়তি তাগিদ ছিল মোহনবাগান ফুটবলারদের মধ্যেও।

Most Popular

error: Content is protected !!