Sunday, May 19, 2024
spot_img
Homeদেশমশা তাড়ানোর ধূপের ধোঁয়ায় দমবন্ধ হয়ে মৃত্যু একই পরিবারের ৬ জনের

মশা তাড়ানোর ধূপের ধোঁয়ায় দমবন্ধ হয়ে মৃত্যু একই পরিবারের ৬ জনের

সংবাদ সংস্থা: মশার কয়েল জ্বালিয়ে ঘুমে যাওয়ায় একই পরিবারের ৬ জনের মৃত্যু হয়েছে।মৃত ৬ জনের মধ্যে রয়েছে ৪ জন পুরুষ, এক জন মহিলা এবং এক জন শিশু।বৃহস্পতিবার রাতে এই ঘটনা ঘটেছে দিল্লিতে। দিল্লির শাস্ত্রী পার্ক এলাকায় থাকত ওই পরিবার। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মশার কয়েল জ্বালিয়ে দরজা-জানলা বন্ধ করে ঘুমাচ্ছিলেন ওই পরিবারের সদস্যরা। সে সময়ই মশার জ্বলন্ত কয়েল পড়ে গদির উপর।

মশা তাড়ানোর ধূপের ধোঁয়ায় দমবন্ধ হয়ে মৃত্যু একই পরিবারের ৬ জনের

তা পুড়তে শুরু করে। সব মিলিয়ে বিষাক্ত ধোঁয়ায় ভরে যায় ঘরে। এর জেরেই অচৈতন্য হয়ে পড়েন ঘুমিয়ে থাকা একই পরিবারের ৬ সদস্য। এবং দমবন্ধ হয়ে তাঁদের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে।দিল্লি পুলিশের সিনিয়র অফিসার জয় তিরকে বলেছেন, “শাস্ত্রী পার্কের একটি বাড়িতে একই পরিবারের ৬ জনের মৃত্যু হয়েছে। দম বন্ধ হয়ে মৃত্যু হয়েছে ওই পরিবারের সদস্যদের।

মশা তাড়ানোর ধূপের ধোঁয়ায় দমবন্ধ হয়ে মৃত্যু একই পরিবারের ৬ জনের

রাতে মশার কয়েল জ্বালিয়ে ঘুমিয়েছিলেন ওই পরিবারের লোকেরা। রাতের কোনও সময় মশার কয়েলের আগুন গদির উপরে পরে। এর জেরে সেটিও জ্বলতে থাকে। প্রচুর পরিমাণে কার্বন ডাই অক্সাইডে ভরে গিয়েছিল ঘর। এর জেরেই অচৈতন্যহয়ে পড়েন তাঁরা। দম বন্ধ হয়ে মৃত্যু হয় তাঁদের।” ঘটনার তদন্ত করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

Most Popular

error: Content is protected !!