Friday, April 26, 2024
spot_img
Homeরাজ্যএবার কাঞ্চনের নামে ‘নিখোঁজ’ পোস্টার, সরব বিধায়ক নিজে

এবার কাঞ্চনের নামে ‘নিখোঁজ’ পোস্টার, সরব বিধায়ক নিজে

স্টাফ রিপোর্টার: শত্রুঘ্ন সিনহা, অগ্নিমিত্রা পলের পর এবার কাঞ্চন মল্লিক। তৃণমূল বিধায়কের ‘নিখোঁজ’ পোস্টারে ভরল হুগলির উত্তরপাড়ার বিভিন্ন প্রান্ত। শনিবার সকালে উত্তরপাড়ার কোতরং এলাকায় কাঞ্চন মল্লিকের নাম এবং ছবি দেওয়া পোস্টার দেখতে পাওয়া যায়। ওই পোস্টারে বড় হরফে লেখা ‘নিখোঁজ’। তার ঠিক নিচের দিকে লেখা রয়েছে, ‘উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিকের সন্ধান চাই’।

এবার কাঞ্চনের নামে ‘নিখোঁজ’ পোস্টার, সরব বিধায়ক নিজে

আর পোস্টারের কথা ছড়িয়ে পড়ামাত্রই শুরু হয় রাজনৈতিক চাপানউতোর। তৃণমূল বিধায়কের ‘নিখোঁজ’ পোস্টারকে হাতিয়ার করে শাসকদলকে বিঁধতে শুরু করেন স্থানীয় বিজেপি নেতারা। উত্তরপাড়ার পদ্মশিবিরের নেতা সঞ্জয় বণিকের দাবি, নির্বাচনের পর থেকে আর কখনও এলাকাবাসী কাঞ্চনকে প্রয়োজনে পাশে পাননি। সাধারণ মানুষের ক্ষোভের বহিঃপ্রকাশ এই পোস্টার। এই পোস্টারের কথা শোনার পর ফেসবুক লাইভ করেন খোদ কাঞ্চন।

এবার কাঞ্চনের নামে ‘নিখোঁজ’ পোস্টার, সরব বিধায়ক নিজে

‘নিখোঁজ’ পোস্টারের যে সত্যিই কোনও ভিত্তি নেই তা বুঝিয়ে দেন তৃণমূল বিধায়ক। সপ্তাহে কমপক্ষে দু-তিনদিন নিজের বিধানসভা এলাকার কার্যালয়ে থাকেন বলেই দাবি বিধায়কের। তিনি বলেন, “কিছুক্ষণ আগে উত্তরপাড়ায় বিধায়কের কার্যালয়ে বসেছিলাম। সংবাদমাধ্যমের ফোন আসার পর নিখোঁজ পোস্টারের কথা জানতে পারি। কে বা কারা জোর করে নিখোঁজ দিচ্ছেন জানি না।

এবার কাঞ্চনের নামে ‘নিখোঁজ’ পোস্টার, সরব বিধায়ক নিজে

জোর করে কেন নিখোঁজ করে দিচ্ছেন? বিধায়ক হিসাবে আমি সকলের পাশে থাকার চেষ্টা করি। কালো চশমা পরে ঘুরে বেড়ালে আমার কিছু করার নেই। আমার হাতে মিস্টার ইন্ডিয়ার ঘড়ি নেই। দুমদাম উধাও হতে পারি না। আমি আছি, ছিলাম, থাকব। যদি দরকার হয় বিধায়কের অফিসে আসুন। জোর করে নিখোঁজ করে দেবেন না প্লিজ।”

Most Popular