Monday, May 20, 2024
spot_img
Homeরাজ্যটাকা উদ্ধারকাণ্ডে আরও ১৩৪ কোটির হদিশ

টাকা উদ্ধারকাণ্ডে আরও ১৩৪ কোটির হদিশ

স্টাফ রিপোর্টার: হাওড়ার শিবপুরে টাকা উদ্ধারকাণ্ডে আরও ১৭টি অ্যাকাউন্টের সন্ধান পেল পুলিস। পাওয়া গিয়েছে ১৩৪ কোটি টাকা লেনদেনের হদিশ পেল লালবাজার! সূত্রের খবর, শৈলেশের আরও ১৭টি অ্যাকাউন্টের খোঁজ পাওয়া গিয়েছে। সব ক’টাই একটি রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্কের।

টাকা উদ্ধারকাণ্ডে আরও ১৩৪ কোটির হদিশ

প্রাথমিকভাবে জানা যাচ্ছে, ওই ১৭টি অ্যাকাউন্টের মধ্যে ৬টি অ্যাকাউন্ট থেকে টাকা লেনদেন হত। এই ৬টি অ্যাকাউন্ট থেকে মোট ৫৭ কোটি টাকার লেনদেন হয়েছে। এখনও পর্যন্ত ১৩৪ কোটি টাকার লেনদেনের হিসাব মিলেছে।নতুন যে ১৭টি অ্যাকাউন্ট খোলা হয়েছিল তার ঠিকানা ঝড়খণ্ডের।

টাকা উদ্ধারকাণ্ডে আরও ১৩৪ কোটির হদিশ

প্রতারিতদের কাছে নেপাল থেকে ফোন আসতো বলে জানা যাচ্ছে। শৈলেশ পান্ডে ওই অ্যাপটি এখানে চালাতো। তার কাজ ছিল বিভিন্ন ভাবে অ্যাকাউন্ট খোলা। ওইসব অ্যাকাউন্টে যে টাকা জমা পড়ত তা নিজের অ্যাকাউন্টে নিয়ে আসা। ওই অ্যপটি সম্পর্কে জানতে চেয়ে গুগলকে চিঠি লিখেছে কলকাতা পুলিস। পাশাপাশি এনিয়ে কেন্দ্রের একটি বিশেষ সংস্থাকেচিঠি লেখা হয়েছে।

টাকা উদ্ধারকাণ্ডে আরও ১৩৪ কোটির হদিশ

ওই অ্যাপটি ডাউন করার অনুরোধ করা হয়েছে।গোয়েন্দারা তদন্তে দেখেছেন, যারা অ্যাপ্লিকেশনের প্রমোশনের দায়িত্বে ছিলেন তারা নেপালের বাসিন্দা। জানা যাচ্ছে, অ্যাপটির প্রচারে বহু মানুষকে ফোন করা হয়। সেই ফোনগুলি মূলত নেপাল থেকেই এসেছিল। তাই এই টাকা উদ্ধারের ঘটনায় আন্তর্জাতিক চক্রের সংযোগ রয়েছে বলেও মনে করছে পুলিশ।

Most Popular

error: Content is protected !!