Monday, May 20, 2024
spot_img
Homeরাজ্যজোড়া খুনকাণ্ডে সিবিআই তদন্তের দাবি শুভেন্দুর

জোড়া খুনকাণ্ডে সিবিআই তদন্তের দাবি শুভেন্দুর

স্টাফ রিপোর্টার : বাগুইআটি জোড়া খুনকাণ্ডে সিবিআই তদন্তের দাবি করলেন শুভেন্দু অধিকারী।বুধবার সকাল থেকে বাগুইআটি থানার বিক্ষোভ দেখান বিজেপি। জোড়া খুনের প্রতিবাদে থানায় ডেপুটেশন দেন মহিলা মোর্চার সদস্যরা। দুপুরে বাগুইআটিতে পৌঁছন শুভেন্দু অধিকারী। তিনি বলেন, ‘বিরোধী দলগুলি বিশেষ করে ভারতীয় জনতা পার্টি যখন রাস্তায় নেমে প্রতিবাদে শামিল হয়, তখন ইস্যুটাকে ঘুরিয়ে দেওয়ার জন্য মুখ্যমন্ত্রী অনেক ছলাকলা করেন।

জোড়া খুনকাণ্ডে সিবিআই তদন্তের দাবি শুভেন্দুর

মিথ্যা কথা না বলে জলগ্রহণ করেন না মুখ্যমন্ত্রী। বিধানসভা ভোটে জিতেছে জেহাদিদের সমর্থনে ও পুলিসের সাহায্যে। এখন শুধুমাত্র পুলিসে দ্বারা টিকে আছেন’। শুভেন্দুর অভিযোগ, ‘পুলিসের সাহায্যে মেলা, খেলা হয়। পিসি-ভাইপোকে নিরাপত্তা দেওয়াই পুলিসের কাজ। চুরি, ডাকাতি, অপহরণের লাইসেন্স দেওয়া আছে। ভাইপো লোক হলে পুলিস কিছু বলবে না। সিআইডি কেমন তদন্ত করে, সেটা বিজেপির মুখ থেকে শুনতে হবে না।

জোড়া খুনকাণ্ডে সিবিআই তদন্তের দাবি শুভেন্দুর

পানিহাটিতে খুন হয়ে যাওয়া তৃণমূল কাউন্সিলরের সহধর্মিনী বলছেন, সিআইডি খুনিদের কেস ডায়রি দিয়ে জামিন করিয়ে দিল! রাজ্য সরকার এই মামলার তদন্তভার সিবিআইকে হস্তান্তর করুক। পরিবারকে বলছি, আপনার হাইকোর্টের দ্বারস্থ হন। হাইকোর্টে জনস্বার্থ মামলা করুন, সিবিআই চান।’

Most Popular

error: Content is protected !!