Monday, May 20, 2024
spot_img
Homeজেলাক্যানিং মহকুমায় পালিত পুলিশ দিবস

ক্যানিং মহকুমায় পালিত পুলিশ দিবস

বান্টি মুখার্জি, ক্যানিং: বৃহস্পতিবার সকালে ক্যানিং মহকুমার বিভিন্ন প্রান্তে মহাসমারোহে পালিত হল তৃতীয় বর্ষের পুলিশ দিবস। এদিন সকালে পুলিশ প্রশাসনের উদ্যোগে বাসন্তী থানার অন্তর্গত কালিপদর মোড় থেকে পদযাত্রা বেরোয়। পদযাত্রাটি প্রায় তিন কিলোমিটার পথ পরিক্রমা করে শেষ হয় ক্যানিং রবীন্দ্র মূর্তির পাদদেশে।

ক্যানিং মহকুমায় পালিত পুলিশ দিবস

মিছিলে পা মিলিয়েছিলেন ক্যানিংয়ের মহকুমা শাসক প্রতীক সিং, ক্যানিং ১ বিডিও শুভঙ্কর দাস, মহকুমা পুলিশ আধিকারিক দিবাকর দাস, সিআই বিমল মণ্ডল, ক্যানিং থানার আইসি সৌগত ঘোষ, বাসন্তী থানার আইসি দুর্গাপ্রসাদ মজুমদার, ক্যানিংয়ের ট্রাফিক ইন্সপেক্টর মলয় দাস, ক্যানিং-বাসন্তী ট্রাফিক ওসি দেবপ্রসাদ সরদার সহ অন্যরা।

ক্যানিং মহকুমায় পালিত পুলিশ দিবস

এদিন পদযাত্রা শেষে রবীন্দ্র মূর্তির পাদদেশে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। ভালো কাজের সুবাদে অনুষ্ঠান মঞ্চ থেকে ক্যানিং মহকুমা এলাকার চারজন সিভিক ভলান্টিয়ার অরূপ কয়াল, অমিত মণ্ডল, মনোরঞ্জন রায় ও আনোয়ার লস্করকে পুরষ্কৃত করা হয় মহকুমা পুলিশের তরফ থেকে।

ক্যানিং মহকুমায় পালিত পুলিশ দিবস

অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে ক্যানিংয়ের মহকুমা শাসক বলেন পুলিশের কোনও তুলনা হয় না। কারণ সর্বত্র পুলিশের ভূমিকা রয়েছে।অন্যদিকে, ক্যানিংয়ের মহকুমা পুলিশ আধিকারিক বলেন, পুলিশ সমাজের বন্ধু। সমাজকে অগ্রগতির পথে নিয়ে যেতে তারা বদ্ধপরিকর।

ক্যানিং মহকুমায় পালিত পুলিশ দিবস

প্রত্যন্ত দ্বীপ এলাকা সুন্দরবনের গোসাবা থানা, সুন্দরবন কোস্টাল থানা, ঝড়খালি থানাতেও মর্যদার সঙ্গে পুলিশ দিবস উদযাপন করা হয়।উপস্থিত ছিলেন ঝড়খালি কোস্টাল থানার ওসি প্রদীপকুমার রায়, সুন্দরবন কোস্টাল থানার ওসি প্রশান্ত দাস সহ অন্যরা।

Most Popular

error: Content is protected !!