Friday, April 26, 2024
spot_img
Homeরাজনীতিবিজেপির রাজ্য দফতরের সামনে তৃণমূলের মিছিল ঘিরে উত্তেজনা

বিজেপির রাজ্য দফতরের সামনে তৃণমূলের মিছিল ঘিরে উত্তেজনা

স্টাফ রিপোর্টার : রাজ্যের শাসকদলের নেতা-মন্ত্রীদের দুর্নীতির বিরুদ্ধে ফের একবার সক্রিয় হয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাগুলি। তার জেরে আবারও বিজেপির রাজ্য সদর দফতরের সামনে বিক্ষোভ দেখাল তৃণমূল। শনিবার দুপুরে দুপুরে বউবাজারের দিক থেকে ধর্মতলার দিকে চিত্তরঞ্জন অ্যাভিনিউ ধরে এগিয়ে যাচ্ছিল তৃণমূলের মিছিল। মুরলিধর সেন স্ট্রিটে বিজেপির দফতরের সামনে মিছিল পৌঁছতেই উত্তেজনা ছড়ায়।

বিজেপির রাজ্য দফতরের সামনে তৃণমূলের মিছিল ঘিরে উত্তেজনা

তৃণমূলের মিছিল থেকে প্রশ্নম ওঠে কেন বিজেপির অভিযুক্ত নেতামন্ত্রীদের বিরুদ্ধে পদক্ষেপ করছে না সিবিআই। পালটা পার্টি অফিস থেকে বেরিয়ে রাস্তার মোড়ে দাঁড়িয়ে ছিলেন বিজেপি কর্মীরা। তাঁরা চোর চোর স্লোগান তোলেন।পরিস্থিতি নিয়ন্ত্রণে দুপক্ষকে দূরে সরিয়ে দেন পুলিশকর্মীরা। এর পর বিক্ষোভকারীরা বলেন, কেন্দ্রীয় এজেন্সিগুলি শুধুমাত্র তৃণমূলের বিরুদ্ধে সক্রিয়।

বিজেপির রাজ্য দফতরের সামনে তৃণমূলের মিছিল ঘিরে উত্তেজনা

বিরোধী দলের নেতাদের বিরুদ্ধেও একাধিক দুর্নীতির অভিযোগ রয়েছে। সেসব নিয়ে কেন তৎপর হচ্ছে না তারা। কেন জেরা করা হচ্ছে না বিরোধী নেতাদের।তৃণমূলের বিক্ষোভ নিয়ে রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার বলেন, ‘তৃণমূল গণতান্ত্রিক ভদ্রতা জানে না। গণতন্ত্রে বিরোধী দলের পার্টি অফিসের সামনে বিক্ষোভ দেখানো যায় না।’

Most Popular