Friday, April 26, 2024
spot_img
HomeUncategorizedআসল লক্ষ্য বিশ্বকাপ, দাবি শিখরের

আসল লক্ষ্য বিশ্বকাপ, দাবি শিখরের

সংবাদ সংস্থা: টিম ইন্ডিয়ার বাঁ-হাতি ওপেনার শিখর ধাওয়ান শুধুমাত্র একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে দলে সুযোগ পাচ্ছেন। তাঁর সীমিত ওভারের ক্রিকেটের পরিসংখ্যান তাঁকে দলের গুরুত্বপূর্ণ সদস্য করে তুলেছিল। তবে বর্তমানে কিছু তরুণ তাঁদের দুরন্ত পারফরম্যান্সের মাধ্যমে টি-টোয়েন্টির মঞ্চ মাতাচ্ছেন। যার জেকে বাঁ-হাতি ওপেনারকে ভারতের ট-টোয়েন্টি স্কোয়াড থেকে বাদ পড়তে হয়েছে।

আসল লক্ষ্য বিশ্বকাপ, দাবি শিখরের

এমন পরিস্থিতিতে শিখর ধাওয়ানের এখন একমাত্র লক্ষ্য, পরের বছর ভারতে অনুষ্ঠিত হতে চলা ওয়ানডে বিশ্বকাপের দিকে।তাই শিখর ধাওয়ান নিজেও ওডিআই ক্রিকেটে আরও বেশি মনোযোগ দিচ্ছেন এবং নিঃসন্দেহে তাঁর চূড়ান্ত লক্ষ্য আগামী বছরের ওডিআই বিশ্বকাপে সাফল্য পাওয়া।

আসল লক্ষ্য বিশ্বকাপ, দাবি শিখরের

এ ছাড়াও তিনি আইপিএলের সঙ্গে বিজয় হাজারে ট্রফি এবং সৈয়দ মুস্তাক আলি টি-টোয়েন্টি ট্রফিতেও খেলবেন। যাতে বিশ্বকাপ পর্যন্ত নিজেকে ভালো জায়গায় রাখতে পারেন।শিখর ধাওয়ান বলেছেন, ‘আমার আসল লক্ষ্য, আগামী বছরের বিশ্বকাপ এবং এর জন্য আমি ভারতের হয়ে যতগুলি সম্ভব বেশি ম্যাচ খেলতে চাই।

আসল লক্ষ্য বিশ্বকাপ, দাবি শিখরের

আর সেই ম্যাচগুলোতে ভালো ফল করতে চাই। এর মধ্যে আইপিএল হবে, তাই আমি সেখানেও ভালো করাই লক্ষ্য। ঘরোয়া ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ খেলার চেষ্টা করব।’

Most Popular