Friday, April 26, 2024
spot_img
Homeরাজ্যকংগ্রেস যোগের জল্পনার মধ্যেই কেসিআরের সঙ্গে চুক্তি আই-প্যাকের

কংগ্রেস যোগের জল্পনার মধ্যেই কেসিআরের সঙ্গে চুক্তি আই-প্যাকের

সংবাদ সংস্থা : তেলঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওয়ের সঙ্গে দেখা করলেন ভোটকৌশলী প্রশান্ত কিশোর। ২০২৪-এর আগে কংগ্রেসের উত্থান কোন পথে সম্ভব, সেই রাস্তা বাতলাতে একাধিক বার সনিয়া এবং রাহুলের সঙ্গে বৈঠকে বসেছেন তিনি। সেই বৈঠকে তাঁকে প্রস্তাবও দেওয়া হয়েছে কংগ্রেসে যোগ দেওয়ার জন্য। কিন্তু আলোচনা প্রক্রিয়া চলাকালীন শনিবার তেলঙ্গানার কংগ্রেস-বিরোধী মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করলেন পিকে।

কংগ্রেস যোগের জল্পনার মধ্যেই কেসিআরের সঙ্গে চুক্তি আই-প্যাকের

শনিবার সকালে তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওয়ের বাসভবনে যান পিকে।সূত্রের খবর, কেসিআরের সঙ্গে শনিবার সকাল থেকে রাত পেরিয়ে রবিবার সকাল পর্যন্ত দফায় দফায় বিভিন্ন বিষয়ে কথা বলেছেন পিকে। তারপরই প্রশান্তের প্রাক্তন সংস্থা আই-প্যাকের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছেন তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী।সূত্রের দাবি, প্রশান্তের সংস্থা আই-প্যাক ২০২৩ বিধানসভা নির্বাচনে কেসিআরের হয়ে কাজ করবে। তবে প্রশান্তের দাবি, তিনি আই-প্যাকের সঙ্গে যুক্ত নন।

কংগ্রেস যোগের জল্পনার মধ্যেই কেসিআরের সঙ্গে চুক্তি আই-প্যাকের

কংগ্রেসে যোগ দেওয়া নিয়ে দ্বিতীয় পর্বের আলোচনা শুরু করার আগেই কেসিআরকে সাহায্য করার প্রতিশ্রুতি দিয়েছিলেন প্রশান্ত। তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী নিজের মুখে সেকথা স্বীকারও করেছেন। কেসিআর বলেছেন, ২০২৪ সালে জাতীয় স্তরে বিকল্প তৈরি করতে কাজ করবেন তিনি। সেই কাজে সাহায্য করবেন তাঁর ‘দীর্ঘদিনের বন্ধু’ প্রশান্ত কিশোর।

Most Popular