Friday, April 26, 2024
spot_img
HomeUncategorizedবারুইপুরে পুরভোটে তৃণমূল প্রার্থীদের প্রচারে এসে ঝড় তুললেন সাংসদ মিমি চক্রবর্তী

বারুইপুরে পুরভোটে তৃণমূল প্রার্থীদের প্রচারে এসে ঝড় তুললেন সাংসদ মিমি চক্রবর্তী

প্রদীপকুমার সিংহ, বারুইপুর: পুরভোট আসন্ন।কিন্তু বিরোধীদের তেমন বড়সড় প্রচার লক্ষ করা যাচ্ছে না। তবে বারুইপুর পুরসভায় তৃণমূল কংগ্রেস প্রার্থীদের প্রচারে এসে ঝড় তুললেন যাদবপুর লোকসভা কেন্দ্রে দলীয় সাংসদ মিমি চক্রবর্তী। একসঙ্গে কয়েকটি ওয়ার্ডে দুপুর থেকে রাত পর্যন্ত প্রচার করেন তিনি। প্রতিটি সভায় সাধারণ মানুষের ভিড় উপচে পড়ে। নির্বাচনী জনসভায় ছিলেন বারুইপুর পশ্চিমের বিধায়ক তথা বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়, রাজ্যসভার সদস্য তথা ডায়মণন্ড হারবার-যাদবপুর সাংগঠনিক জেলার তৃণমূলের সভাপতি শুভাশিস চক্রবর্তী সহ অন্যরা।

বারুইপুরে পুরভোটে তৃণমূল প্রার্থীদের প্রচারে এসে ঝড় তুললেন সাংসদ মিমি চক্রবর্তী
এদিন পুরসভার ১৬ নম্বর ওয়ার্ডের প্রার্থী আশিস দেব রায়ের সমর্থনে বিশালাক্ষীতলায় প্রথম সভায় যোগদান করেন সাংসদ মিমি চক্রবর্তী। তিনি বলেন, দলে কেউ বড় বা ছোট নয়। আমরা সবাই দিদির কর্মী। কর্মীদের অহংকার থাকে না। মানুষের পাশে দাঁড়াতে হবে কর্মী হয়ে। বারুইপুর পুরসভায় তৃণমূল প্রার্থীদের বিশাল ভোটে জয়ী করে উন্নয়নকে এগিয়ে নিয়ে যেতে হবে। এর পাশাপাশি,ম ১, ৩, ৭, ১৪, ১৫ ও ১৭ নম্বর ওয়ার্ডে তৃণমূল প্রার্থীদের সমর্থনে পথসভা করেন সাংসদ।

বারুইপুরে পুরভোটে তৃণমূল প্রার্থীদের প্রচারে এসে ঝড় তুললেন সাংসদ মিমি চক্রবর্তী

সভাতে সাংসদ অভিনেত্রীর সঙ্গে সেলফি তুলতে ছোট-বড়দের উৎসাহ ছিল চোখে পড়ার মতো। তিনি সাংবাদিকদের বলেন, বারুইপুর পুরসভার ১৭টি ওয়ার্ডেই পাবে তৃণমূল কংগ্রেস।
এদিন বারুইপুরের সোনারতরীতে পুরসভার ১৭টি ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস প্রার্থীদের নিয়ে সাংগঠনিক বৈঠক অনুষ্ঠিত হয়। এই বৈঠকে দলের জেলা সভাপতি শুভাশিস চক্রবর্তী বলেন, পুরসভায় ঐক্যবদ্ধ ভাবে লড়াই করতে হবে। তাহলে বিরোধীশূন্য হবে পুরসভা। বিধায়ক তথা অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায় বলেন, ১৭-০ ফল করতে হবে বারুইপুরে। রাজ্য সরকারের উন্নয়ন ঘরে ঘরে প্রার্থীদের পৌঁছে দিতে বলেন তিনি।

Most Popular