Monday, May 20, 2024
spot_img
Homeখেলাশেষ ওভারে রুদ্ধশ্বাস জয় দিল্লির

শেষ ওভারে রুদ্ধশ্বাস জয় দিল্লির

শুক্রবার অরুণ জেটলি স্টেডিয়ামে শেষ পর্যন্ত অবশ্য স্বস্তি পেলেন ঋষভ পন্থরা।মুম্বইকে ১০ রানে হারিয়ে ম্যাচ জিতে নিল তারা।টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন মুম্বই অধিনায়ক। দিল্লির তপ্ত দুপুরে ব্যাটে আগুন ছোটালেন দিল্লির ওপেনার ফ্রেসার ম্যাকগুর্ক। ম্যাচের প্রথম ওভারেই লুক উডের বলে ১৯ রান নেন অজি ব্যাটার।

শেষ ওভারে রুদ্ধশ্বাস জয় দিল্লির

হার্দিকের ওভারে নিলেন ২০। একটা সময় মনে হচ্ছিল, আইপিএলে সবচেয়ে দ্রুততম শতরান করে ফেলবেন ফ্রেসার। ১৫ বলে ৫০ রানও করে ফেলেন। কিন্তু শেষ পর্যন্ত ২৭ বলে ৮৪ রান করে থেমে গেলেন। তাঁর দাপটে এক সময় ব্যাটের সুযোগই পাচ্ছিলেন না অভিষেক পোড়েল। সুযোগ পেতেই ৩৬ রান করলেন বাংলার ব্যাটার। দুই ওপেনার আউট হয়ে গেলেও রানের গতি থামেনি।

শেষ ওভারে রুদ্ধশ্বাস জয় দিল্লির

নতুন ব্যাটার নেমেই রুদ্রমূর্তি ধারণ করতে শুরু করেন। শাই হোপ (৪১), ঋষভ পন্থরা (২৯) মুম্বই বোলিংয়ের কোমরটাই ভেঙে দিলেন। শেষ বেলায় ত্রিস্তান স্টাবসের ২৫ বলে ৪৮ রানের ঝোড়ো ইনিংসে অনায়াসে ২৫০ রানের গণ্ডি পেরিয়ে যায় দিল্লি।পরে ব্যাট করতে নেমে মুম্বইয়ের প্রাক্তন অধিনায়ক মাত্র ৮ রানে আটকে গেলেন। বড় রান পেলেন না ঈশান (২০) আর সূর্যও (২৬)।

শেষ ওভারে রুদ্ধশ্বাস জয় দিল্লির

এদিন ব্যাটিংয়ে নিজেকে অনেকটা উপরে তুলে এনেছিলেন হার্দিক পাণ্ডিয়া (৪৬)। বল হাতে ব্যর্থ হলেও, ব্যাট হাতে কিছুটা পুরনো ঝলক দেখিয়ে গেলেন। শেষ পর্যন্ত চেষ্টা করেছিলেন তিলক বর্মা (৬৩) আর টিম ডেভিড (৩৭)। তাঁরা যতক্ষণ ক্রিজে ছিলেন ততক্ষণ জয় অসম্ভব হলেও, আশা ছাড়েনি হার্দিক বাহিনী।

শেষ ওভারে রুদ্ধশ্বাস জয় দিল্লির

কিন্তু সেটা যথেষ্ট ছিল না। মুম্বই ব্যাটারদের কেউই সেই অসম্ভব কাজটি করতে পারলেন না। রশিখ সালাম আর খলিল আহমেদের পেস জুটির সামনে ভেঙে পড়লেন ওয়াধেরা, রোহিতরা। ১০ রানে জিতল দিল্লি ক্যাপিটালস।

Most Popular

error: Content is protected !!