Friday, May 17, 2024
spot_img
Homeখেলাবিজয় হাজারে তামিলনাড়ুর কাছে বাংলার হার

বিজয় হাজারে তামিলনাড়ুর কাছে বাংলার হার

চলতি বিজয় হাজারে ট্রফিতে সোমবার শক্তিশালী তামিলনাড়ুরর বিরুদ্ধে মুখ থুবড়ে পড়ল বঙ্গব্রিগেড। মূলত ব্যাটিং ব্যর্থতার জন্যই পাঁচ উইকেটে হারের মুখ দেখল লক্ষ্মীরতন শুক্লার ছেলেরা। এদিন প্রথমে ব্যাট করতে নেমে বিপক্ষের পেসারদের দাপটে মাত্র ৮৪ রানে গুটিয়ে যায় বাংলা।

বিজয় হাজারে তামিলনাড়ুর কাছে বাংলার হার

জবাবে ব্যাট করতে নেমে ১৯.১ ওভারে ৫ উইকেটে ৮৫ রান তুলে ম্যাচ জিতে নেন দীনেশ কার্তিকের দল।এদিন বাংলার ব্যাটারদের চাপে রাখার কাজটা শুরু করেন সন্দীপ ওয়ারিওর এবং টি নটরাজন। ফলে গত ম্যাচে শতরানকারী অভিমন্যু ঈশ্বরণ, সুদীপ ঘরামি, অনুষ্টুপ মজুমদার, অভিষেক পোড়েলরা কেউই তামিলনাড়ুর পেসারদের মোকাবিলা করতে পারেননি।

বিজয় হাজারে তামিলনাড়ুর কাছে বাংলার হার

শাহবাজ আহমেদ ২০ ও শাকির হাবিব গান্ধী ১৯ রান করেন। এছাড়া আর কেউ বড় রানের মুখ দেখতে পারেননি। ফলে মাত্র ২৩.৪ ওভারে ৮৪ রানেই শেষ হয়ে যায় বাংলার ইনিংস।জবাবে ব্যাট করতে নেমে তামিলনাড়ুর পক্ষে চেজ করা সহজ হয়নি। কারণ বিপক্ষের ব্যাটারদের উপর চাপ বাড়াতে থাকেন মহম্মদ শামির ভাই মহম্মদ কাইফ, ঈশান পোড়েল, আকাশদীপরা।

বিজয় হাজারে তামিলনাড়ুর কাছে বাংলার হার

কিন্তু হাতে কম রানের পুঁজি। তাই তিন পেস বোলার লড়াই করলেও, জয়ের জন্য যথেষ্ট রান না থাকার জন্যই, প্রতিযোগিতায় নিজেদের তৃতীয় ম্যাচে লজ্জার হার হজম করল সুদীপ ঘরামির দল।

Most Popular

error: Content is protected !!