Monday, May 20, 2024
spot_img
Homeজেলাবারুইপুর শহরে টোটো চলাচল বন্ধ হল

বারুইপুর শহরে টোটো চলাচল বন্ধ হল

প্রদীপকুমার সিংহ, বারুইপুর: বারুইপুর পুলিশ জেলার পক্ষ থেকে প্রায় ১০ দিন ধরে বারুইপুরের বিভিন্ন জায়গায় প্রচার চালানোর পর সোমবার থেকে পদ্মপুর থেকে বারুইপুর পুরাতন থানার বিশালাক্ষীতলা টোটো চলাচল বন্ধ করা হল। বিশাল পুলিশ বাহিনী বারুইপুরের কুলপি রোডের বিভিন্ন মোড়ে ও রাস্তায় টোটো চালকদের ধরপাকড় করে।

বারুইপুর শহরে টোটো চলাচল বন্ধ হল

বারুইপুরের এসডিপিও অতীশ বিশ্বাস বলেন, সকালে যেসব টোটো চালকদের ধরা হয়েছে, তাঁদের সতর্ক বার্তা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। কিন্তু মঙ্গলবার থেকে কুলপি রোডে টোটো চালালে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। বারুইপুরে এই কুলপি রোডে বারুইপুর পোস্ট অফিস, ব্যাংক, বারুইপুর মহকুমা হাসপাতাল, বিভিন্ন বড় বড় স্কুল পড়ে।

বারুইপুর শহরে টোটো চলাচল বন্ধ হল

সাধারণ মানুষ এবং স্কুলের ছেলেমেয়েরা যাতায়াতে খুবই অসুবিধা হত যানজটে কারণ। তাই বারুইপুর পুলিশ জেলার পক্ষ থেকে এই ব্যবস্থা নেওয়া হয়েছে। শুধু পুজোর জন্যই এই সিদ্ধান্ত নয়। অনির্দিষ্টকালের জন্য এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। তিনি এও বলেন, যেসব টোটো চালক স্কুলের বাচ্চা নিয়ে স্কুলে যাযন,

বারুইপুর শহরে টোটো চলাচল বন্ধ হল

তাঁদের থানায় জানাতে হবে, যাতে পড়ুয়াদের স্কুলে নিয়ে যেতে অসুবিধা না হয়। বারুইপুরের ট্রাফিক ডিএসপি সৌম্যশান্ত পাহাড়ি বলেন, বারইপুর শহরে যানজটের জন্য সাধারণ মানুষ অতিষ্ঠ। তার জন্য এই ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Most Popular

error: Content is protected !!