Monday, May 20, 2024
spot_img
Homeরাজ্যগাড়ির টায়ারে উদ্ধার কোটি টাকা

গাড়ির টায়ারে উদ্ধার কোটি টাকা

স্টাফ রিপোর্টার: রাজ্যে ফের টাকার পাহাড়ের হদিশ।জলপাইগুড়ির বানারহাটে গাড়ি থেকে উদ্ধার নগদ ৯৪ লক্ষ টাকা। বিহারগামী গাড়িতে অতিরিক্ত টায়ারের মধ্যে লুকিয়ে নিয়ে যাওয়া হচ্ছিল এই টাকা।পুলিস সূত্রে খবর, বিন্নাগুড়ি ফাঁড়িতে গোপন সূত্রে খবর এসে পৌঁছায় যে, ধূপগুড়ি দিক থেকে এশিয়ান হাইওয়ে ৪৮ হয়ে একটি ছোট গাড়িতে বিপুল পরিমাণ টাকা নিয়ে তেলিপাড়ার দিকে আসছেন কয়েকজন ব্যক্তি।

গাড়ির টায়ারে উদ্ধার কোটি টাকা

খবর পাওয়া মাত্র বিন্নাগুড়ি ফাঁড়ির পুলিস তেলিপাড়ায় নাকা চেকিং শুরু করে। তল্লাশি চালাতে গিয়ে একটি কালো রঙের ছোট গাড়ি আটক করে পুলিস। ওই গাড়িতে বেশ কয়েকজন ব্যক্তি ছিলেন।পুলিস ওই ব্যক্তিদের টাকা নিয়ে যাওয়ার ব্যাপারে প্রশ্ন করলে, তাঁরা সে ব্যাপারে অস্বীকার করেন।

গাড়ির টায়ারে উদ্ধার কোটি টাকা

তবে পুলিসের চোখ এড়িয়ে যেতে সফল হননি তাঁরা। গাড়িতে থাকা অতিরিক্ত একটি টায়ারের দিকে চোখ যেতেই সন্দেহ হয় পুলিসের। গাড়িটি আটক করে বানারহাট থানায় নিয়ে এসে টায়ার খুলতেই সেখান বিপুল সংখ্যক মোটা টাকার বান্ডিল উদ্ধার হয়। নোট গোনার পর জানা যায় গাড়ির টায়ারে মোট ৯৩ লক্ষ ৮৪ হাজার টাকার উদ্ধার হয়েছে।গাড়িতে থাকা ৫ ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

গাড়ির টায়ারে উদ্ধার কোটি টাকা

আটক করা গাড়িটি নম্বর প্লেট অনুযায়ী বিহারের পূর্ণিয়ার বলে জানা গিয়েছে। গাড়ির অভিমুখ ছিল আলিপুরদুয়ার জেলার বীরপাড়ার দিকে। জলপাইগুড়ির পুলিশ সুপার বিশ্বজিৎ মাহাতো বলেন, “একটি গাড়ি আটক করা হয়েছে। গাড়ি থেকে টাকা উদ্ধার করা হয়েছে। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।”

Most Popular

error: Content is protected !!