Sunday, May 19, 2024
spot_img
Homeরাজ্য‘ভেবেছিলাম বেঁচে আছে পল্লবী, তাই কাউকে কিছু জানায়নি', জেরায় বলল সাগ্নিক

‘ভেবেছিলাম বেঁচে আছে পল্লবী, তাই কাউকে কিছু জানায়নি’, জেরায় বলল সাগ্নিক

স্টাফ রিপোর্টার: গড়ফা থানার আধিকারিকদের সামনে জবানবন্দি দিতে দিতে প্রায় কেঁদেই ফেললেন সাগ্নিক চক্রবর্তী।পল্লবীর রহস্যমৃত্যুর মামলায় গত মঙ্গলবার অভিনেত্রীর লিভ ইন পার্টনারকে গ্রেফতার করে পুলিশ। খুন, প্রতারণা, সম্পত্তি হস্তগত করার মতো অভিযোগ রয়েছে সাগ্নিকের নামে। যদিও ময়নাতদন্তের রিপোর্ট জানিয়েছে, আত্মঘাতী হয়েছেন পল্লবী।

‘ভেবেছিলাম বেঁচে আছে পল্লবী, তাই কাউকে কিছু জানায়নি', জেরায় বলল সাগ্নিক

তবু তদন্তের খাতিরে পুলিশ তাঁকে মৃত্যুর ঘটনার ব্যাপারে জেরা করে।পুলিশ সূত্রে খবর, জেরার মুখে সাগ্নিক জানিয়েছে, পরিচারিকার সঙ্গে দুর্ব্যবহার করায় পল্লবীর সঙ্গে কথাকাটাকাটি হয়েছিল তাঁর। আচমকা সকালে পরিচারিকা জানায় সে আসতে পারবে না। এতেই মেজাজ হারিয়েছিলেন পল্লবী। এরপর পাশের ঘর থেকে ধূমপান করে এসে সাগ্নিক দেখেন বেডরুমের দরজা বন্ধ। এরপর সাগ্নিক দরজার কি-হোল দিয়ে পল্লবীর ঝুলন্ত দেহ দেখতে পান।

‘ভেবেছিলাম বেঁচে আছে পল্লবী, তাই কাউকে কিছু জানায়নি', জেরায় বলল সাগ্নিক

এরপর তাঁর চিৎকার শুনে এক মিস্ত্রিকে নিয়ে উপরে উঠে আসেন কেয়ারটেকার।সাগ্নিকের বিরুদ্ধে অভিযোগ, প্রেমিকা পল্লবীকে ঝুলন্ত অবস্থায় নামিয়ে নিয়ে আসার পর তিনি কাউকে জানাননি। এর উত্তরে পুলিশকে সাগ্নিক জানান, তিনি মনে করেছিলেন, বেঁচে রয়েছেন পল্লবী। শুধু অচেতন হয়ে গিয়েছেন।তিনি পল্লবীকে ‘বাঁচানোর চেষ্টা’ করেছিলেন। তাই দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে যেতে চেয়েছিলেন। পুলিশ সূত্রে খবর, জেরার মুখে সাগ্নিক স্বীকার করেছেন ভুয়ো কল সেন্টার চালাতেন তিনি। নিউটাউনে বসে অস্ট্রেলিয়ার বাসিন্দাদের টোপ দিয়ে টাকা হাতানোর কাজ চলত।

Most Popular

error: Content is protected !!