Monday, May 20, 2024
spot_img
Homeরাজ্য'খুন' মন্তব্যে দেবের বিরুদ্ধে থানায় বিজেপি

‘খুন’ মন্তব্যে দেবের বিরুদ্ধে থানায় বিজেপি

ঘাটাল লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী দীপক অধিকারীর বিরুদ্ধে কেশপুর থানায় অভিযোগ জানাল বিজেপি। বুধবার দেব বলেছিলেন, “আমাদের কাছে যা খবর এসেছে, এখন পর্যন্ত বিজেপির যিনি প্রার্থী এবং বিজেপি দল যেভাবে ঘাটাল লোকসভা কেন্দ্র জেতার জন্য লেগে পড়ে রয়েছে।

'খুন' মন্তব্যে দেবের বিরুদ্ধে থানায় বিজেপি

আমাদের কাছে খবর রয়েছে কেশপুরে তারা কোনও একটা ষড়যন্ত্র করে নিজেদের লোককে মেরে তার দোষ আমাদের লোককে দিয়ে এবং একটা অশান্তি সৃষ্টি করে ভোট করানোর চেষ্টা করবে।” এখানেই শেষ নয়, তিনি আরও বলেছিলেন ১০ থেকে ২০ তারিখের মধ্যে। বড় ষড়যন্ত্র করার প্ল্যান করেছে বিজেপি।

'খুন' মন্তব্যে দেবের বিরুদ্ধে থানায় বিজেপি

এরপরই বৃহস্পতিবার থানায় অভিযোগ দায়ের করেন ঘাটাল সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক তন্ময় ঘোষ। তাঁর অভিযোগ, আগামী ২৫ মে লোকসভায় ভোট রয়েছে। এই মন্তব্যের পরে কোনও বিজেপি কর্মী ভয়ে বাড়ি থেকে বেরোতে সাহস পাচ্ছে না। যদি এর মধ্যে কেশপুর বিধানসভায় কোনও বিজেপি কর্মী মারা যান তাহলে ব্যাপক গন্ডগোল এবং আইন শৃঙ্খলার অবনতি হবে।

'খুন' মন্তব্যে দেবের বিরুদ্ধে থানায় বিজেপি

সেই কারণে তাঁরা চাইছেন দ্রুত এই বিষয়ে তদন্ত করে দেখা হোক এবং ভোট যাতে শান্তিপূর্ণ ভাবে হয় সেই ব্যবস্থা গ্রহণ করা হোক।সেইসঙ্গে বলা হয়েছে, দেব যা মন্তব্য করেছে তা রাজনৈতিক ফায়দা তোলার জন্য গুজব ছড়ানো হয়ে থেকে সেক্ষেত্রে পুলিশ আইনানুগ ব্যবস্থা গ্রহন করুক।

Most Popular

error: Content is protected !!