Sunday, May 19, 2024
spot_img
Homeরাজ্য‘রাজভবনে দিদিগিরি মানব না’, মমতাকে আক্রমণ বোসের

‘রাজভবনে দিদিগিরি মানব না’, মমতাকে আক্রমণ বোসের

রাজভবনে শ্লীলতাহানির অভিযোগ ঘিরে রাজ্য-রাজ্যপালের দ্বন্দ্ব তুঙ্গে। রাজ্যপাল সি ভি আনন্দ বোসের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। তা নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নির্বাচনী প্রচারে রাজ্যপালকে বিঁধেছেন। সোমবার কোচি থেকে কলকাতায় ফিরে এবার মমতা বন্দ্যোপাধ্যায়কে কড়া ভাষায় আক্রমণ করলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস।

‘রাজভবনে দিদিগিরি মানব না’, মমতাকে আক্রমণ বোসের

সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, “আমি যতই রাজনীতির উর্ধ্বে থাকতে চাই, মমতা বন্দ্যোপাধ্য়ায় আমাকে ততই রাজনীতিতে টেনে আনছেন।” রাজ্যপাল বলেন, “আমি ব্যক্তি মমতা বন্দ্যোপাধ্যায় বা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে অনেক ভাল কথা বলেছি। সেই জায়গা থেকে আমি সরছি না।

‘রাজভবনে দিদিগিরি মানব না’, মমতাকে আক্রমণ বোসের

তবে আমি বরাবরই বলেছি, ওঁর রাজনীতি আমি বুঝি না। আমার বিরুদ্ধে যে ধরনের অবমাননাকর কথা উনি বলেছেন, সত্যের বিরুদ্ধে যেভাবে কথা বলেছেন, তাতে বলব মমতা বন্দ্যোপাধ্যায় রাজনীতি নোংরা।” তিনি বলেন, “ভগবানের কাছে বলব ওঁকে রক্ষা করুন। কিন্তু ভগবানের পক্ষেও সেটা কঠিন।

‘রাজভবনে দিদিগিরি মানব না’, মমতাকে আক্রমণ বোসের

ভগবানও আর রক্ষা করতে পারবেন না মমতাকে।” রাজ্যপাল বলেন, “রাজভবনে কোনও রকম দিদিগিরি আমি মেনে নেব না।” তবে এদিন অভিযোগ নিয়ে কোনও কথা বলেননি রাজ্যপাল। এর আগে রাজভবনের তরফ থেকে বিবৃতি দিয়ে অভিযোগ অস্বীকার করা হয়। পুরোটাই রাজনৈতিক উদ্দেশ্যে করা বলে মনে করেন তিনি।

Most Popular

error: Content is protected !!