Friday, May 17, 2024
spot_img
Homeজেলাপাথরপ্রতিমায় সিপিএম-কংগ্রেসের মিলিত প্রচার

পাথরপ্রতিমায় সিপিএম-কংগ্রেসের মিলিত প্রচার

রবীন্দ্রনাথ সামন্ত, পাথরপ্রতিমা: সোমবার পাথরপ্রতিমায় জনসংযোগ করলেন মথুরাপুর লোকসভা কেন্দ্রের সিপিআইএম ও কংগ্রেসের জোট প্রার্থী ডঃ শরৎচন্দ্র হালদার। এ দিন বিকেলে পাথরপ্রতিমার দুর্বাচটি গ্রাম পঞ্চায়েতের আড্যবাজার থেকে পশ্চিম সুরেন্দ্রনগর বাসন্তী বাজার পর্যন্ত জনসংযোগ যাত্রায় তিনি জোট কর্মী- সমর্থকদের সঙ্গে পা মিলিয়ে ছিলেন।

পাথরপ্রতিমায় সিপিএম-কংগ্রেসের মিলিত প্রচার

হাজার হাজার জোট কর্মী-সমর্থক এই যাত্রায় অংশগ্রহণ করেছিলেন। এছাড়া এই জনসংযোগ যাত্রায় পা মিলিয়েছিলেন পাথরপ্রতিমা ব্লক সিপিআইএম নেতা সত্যরঞ্জন দাস, শম্ভু দাস, দীনেশ পাহাড়ী, অজয়কুমার জানা, বিশ্বজিৎ বেরা, জাতীয় কংগ্রেসের ব্লক সভাপতি শুভ্রাংশুশেখর নায়েক, সুকদেব বেরা, দুলাল মণ্ডল সহ জোট নেতৃত্ব।

পাথরপ্রতিমায় সিপিএম-কংগ্রেসের মিলিত প্রচার

এ বিষয়ে সিপিআইএম এবং কংগ্রেসের মথুরাপুর লোকসভা কেন্দ্রের জোট প্রার্থী শরৎচন্দ্র হালদার জানান, কংগ্রেস এবং সিপিএম জোটবদ্ধভাবে মানুষকে সংগঠিত করতে এই জনসংযোগ যাত্রা করেছে। দুর্বাচটিতে তৃণমূল কংগ্রেস এবং বিজেপি কোণঠাসা হয়ে পড়েছে। নদীবাঁধের সমস্যার কথা তিনি গুরুত্ব দিয়েছেন বলে জানান।

পাথরপ্রতিমায় সিপিএম-কংগ্রেসের মিলিত প্রচার

এছাড়া এখানকার বেশিরভাগ মানুষ কৃষি এবং মাছ ধরার উপর নির্ভরশীল। তাই কৃষি এবং মৎস্যজীবীদের গুরুত্ব দিয়েছেন তিনি। শরৎবাবু রাজ্যে তৃণমূল কংগ্রেসের দুর্নীতি এবং চাকরি চুরি এবং বিজেপির তোষণ নীতির সমালোচনা করেন।

Most Popular

error: Content is protected !!