Monday, May 13, 2024
spot_img
Homeখেলানাম না করে তিলককে দোষারোপ হার্দিকের

নাম না করে তিলককে দোষারোপ হার্দিকের

দিল্লির কাছে ১০ রানে হারে মুম্বই।সেই ম্যাচে ৬৩ রান করেন তিলক বর্মা।অথচ ম্যাচের শেষে সেই তিলককেই দোষারোপ করেলন হার্দিক পান্ডিয়া। তিলক যখন ব্যাট করতে আসেন, তখন মুম্বইয়ের স্কোর ছিল ২ উইকেট হারিয়ে ৪৫। দুই ওপেনারকে হারিয়ে রীতিমতো ধুঁকছিল মুম্বই ব্যাটিং।

নাম না করে তিলককে দোষারোপ হার্দিকের

সেখান থেকে যে শেষ পর্যন্ত ম্যাচ জেতার ক্ষীণ আলো দেখতে পাচ্ছিল মুম্বই ডাগ আউট, তার প্রধান কারণ তিলক বর্মা। মাত্র ৩২ বলে ৬৩ রান করে যান বাঁ হাতি ব্যাটার। ৪টি ছক্কাও হাঁকান। শেষের দিকে টিম ডেভিডের সঙ্গে দুরন্ত পার্টনারশিপ গড়ে তোলেন মুম্বই ব্যাটার। অথচ তাঁর ব্যাটিংকেই কিনা প্রশ্নের মুখে ফেলে দিলেন হার্দিক।

নাম না করে তিলককে দোষারোপ হার্দিকের

ম্যাচের পর মুম্বই অধিনায়ক বলেন, “অক্ষর প্যাটেল আমাদের বাঁ হাতি ব্যাটারকে বল করছিল। তাঁর উচিত ছিল, অক্ষরকে আক্রমণ করা। আরও আগ্রাসী হওয়া। আমরা হেরেছি, কারণ সেই সচেতনতা দেখাতে পারিনি। দিনের শেষে সেই ভুলের মাশুল দিতে হল।”

নাম না করে তিলককে দোষারোপ হার্দিকের

নাম না করেও হার্দিকের নিশানায় তিলক। কারণ মুম্বইয়ের বাঁ হাতি ব্যাটার হিসেবে অক্ষরকে সামলানোর দায়িত্ব নিয়েছিলেন তিলক।অথচ হার্দিক নিজের পারফরম্যান্সের কথাই ভুলে গেলেন। দিল্লির বড় রানের জন্য তাঁর বাজে বোলিংও দায়ী। ২ ওভারে তিনি ৪১ রান দেন।

নাম না করে তিলককে দোষারোপ হার্দিকের

ব্যাট হাতে অবশ্য কিছুটা চেষ্টা করেন তিনি। ২৪ বলে করেন ৪৬ রান। ম্যাচের মধ্যে মেজাজও হারান মুম্বই অধিনায়ক। সব শেষে নিজের দলের ক্রিকেটারকেই দোষ দিলেন হারের জন্য।

Most Popular