Wednesday, May 1, 2024
spot_img
Homeদেশ'মোদি ফের ক্ষমতায় এলে দুশো বছর পিছিয়ে যাবে দেশ', তোপ ডিএমকে সুপ্রিমোর

‘মোদি ফের ক্ষমতায় এলে দুশো বছর পিছিয়ে যাবে দেশ’, তোপ ডিএমকে সুপ্রিমোর

”যদি মোদি ফের ক্ষমতায় আসেন, তাহলে দেশ ২০০ বছর পিছিয়ে যাবে,” মোদিকে আক্রমণ করে এমনটাই তোপ দাগলেন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্ট্যালিন। শ্রীপেরেমবুদুরে ডিএমকে প্রার্থী টি আর বালুর হয়ে প্রচারে এসেছিলেন স্ট্যালিন। সেখানেই তিনি বলেন, ”মোদি ক্ষমতায় এলে দেশ ২০০ বছর পিছিয়ে যাবে। ইতিহাস নতুন করে লেখা হবে।

'মোদি ফের ক্ষমতায় এলে দুশো বছর পিছিয়ে যাবে দেশ', তোপ ডিএমকে সুপ্রিমোর

একই ভাবে বিজ্ঞানও পিছিয়ে যাবে। কুসংস্কারে গড়া কাহিনিকে গুরুত্ব দেওয়া হবে। ড. বি আর আম্বেদকরের লেখা সংবিধানকে বদলে দেওয়া হবে আরএসএসের নিয়ম দিয়ে।” সেই সঙ্গেই তাঁর দাবি, ”বিজেপিকে একটা ভোট মানে তামিলনাড়ুর শত্রুকে একটা ভোট। এআইএডিএমকেকে একটা ভোট মানে রাজ্যের বিশ্বাসঘাতকদের একটা ভোট।”

'মোদি ফের ক্ষমতায় এলে দুশো বছর পিছিয়ে যাবে দেশ', তোপ ডিএমকে সুপ্রিমোর

তাঁর কটাক্ষ, এআইএডিএমকেকে ভোট দেওয়া আর বিজেপিকে ভোট দেওয়া একই।তামিলনাড়ুতে ডিএমকে-বিরোধী ঢেউ উঠেছে, এমনই দাবি করেছেন মোদি। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনই কথা বলতে দেখা গিয়েছে তাঁকে। এই দাবিকে উড়িয়ে দিয়ে স্ট্যালিনের মন্তব্য, ”বিজেপি কখনও তামিলনাড়ুতে বাড়তে পারবে না।

'মোদি ফের ক্ষমতায় এলে দুশো বছর পিছিয়ে যাবে দেশ', তোপ ডিএমকে সুপ্রিমোর

যত বছর ধরেই চেষ্টা করুক না কেন। ২০১৪ বা ২০১৯ সালে তামিলনাড়ুর মানুষ আপনাকে ভোট দেননি। আজ আপনাকে দেবেন কেন? যেভাবে আপনি লোকের সঙ্গে প্রতারণা করেন, সেভাবেই আপনার সঙ্গেও কেউ প্রতারণা করে বলেছেন, বিজেপি তামিলনাড়ুতে জয়লাভ করবে।”

Most Popular