Tuesday, April 30, 2024
spot_img
Homeরাজ্যপথ দুর্ঘটনায় মৃত ২, আহত ১০

পথ দুর্ঘটনায় মৃত ২, আহত ১০

শেষকৃত্য সেরে বাড়ি ফেরার পথে পথ দুর্ঘটনায় মৃত্যু হল ২ জনের। আহত ১০। বৃহস্পতিবার সকালে দুর্ঘটনাটি ঘটেছে, হাওড়ার উলুবেড়িয়ার ফকিরপাড়ায়, ১৬ নম্বর জাতীয় সড়কের উপর। পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার সকাল সাড়ে পাঁচটা নাগাদ বাগনানের মুরারিবাড় এলাকার একটি পরিবার বাউরিয়ায় শ্মশানে নিকটাত্মীয়ের শেষকৃত্য সম্পন্ন করে বাড়ি ফিরছিল।

পথ দুর্ঘটনায় মৃত ২, আহত ১০

ফেরার পথে গাড়ি উলুবেড়িয়ার ফকিরপাড়ার কাছে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে জাতীয় সড়কের ধারে ল্যাম্প পোস্টে ধাক্কা মারে। ধাক্কার অভিঘাতে গাড়িটির সামনের অংশ পুরোপুরি ঘুরে যায় অন্য দিকে। বালি থেকে দীঘাগামী আর একটি গাড়ি ওই পথ দিয়ে উল্টো দিক থেকে আসছিল।

পথ দুর্ঘটনায় মৃত ২, আহত ১০

সেই গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিতে মুখোমুখি ধাক্কা মারে। এই ঘটনায় প্রথম গাড়িটির দু’জনের মৃত্যু হয়। আহত হন ছ’জন। দ্বিতীয় গাড়িটিতে সওয়ার আরও চার যাত্রী আহত হয়েছেন। এর ফলে পথ দুর্ঘটনায় দু’জনের মৃত্যুর পাশাপাশি দশ জন আহত হয়েছেন।

পথ দুর্ঘটনায় মৃত ২, আহত ১০

আহতদের ভর্তি করা হয়েছে উলুবেড়িয়া হাসপাতালে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, বেপরোয়া ভাবে গাড়ি চালানোর ফলেই নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার কবলে পড়ে বাগনানের গাড়িটি। আহতদের মধ্যে ওই গাড়ির চালকও রয়েছেন।

Most Popular