Sunday, May 19, 2024
spot_img
Homeখেলাইংল্যান্ডের বিরুদ্ধে শেষ ৩ টেস্টে নেই শ্রেয়স

ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ ৩ টেস্টে নেই শ্রেয়স

দেশের মাটিতে ইংল্যান্ডের বিরুদ্ধে পরপর দুই টেস্টে খেলার সুযোগ পেয়েছিলেন শ্রেয়স। কিন্তু সেই অর্থে দাগ কাটতে পারেননি। এর মাঝে শুক্রবার শোনা গিয়েছিল, পিঠ ও কুঁচকির চোটের জন্য ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজের বাকি তিন টেস্ট থেকে ছিটকে গিয়েছেন শ্রেয়স।

ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ ৩ টেস্টে নেই শ্রেয়স

কিন্তু বোর্ডের পক্ষ থেকে শ্রেয়সের চোট নিয়ে কোনও আপডেট না দেওয়ায় তাঁর অনুরাগীদের মনে ঘুরে ফিরে আসছে, হয়তো তারকার চোট হয়নি। খারাপ ফর্মের জন্যই দল থেকে বাদ পড়েছেন।শ্রেয়স খারাপ ফর্মের মধ্য দিয়ে যাচ্ছেন। শ্রেয়সের শেষ ১০টি টেস্ট ইনিংস দেখলে নজরে পড়বে মুম্বইয়ের এই ব্যাটারের নামে নেই কোনও অর্ধশতরান।

ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ ৩ টেস্টে নেই শ্রেয়স

ইংল্যান্ডের বিরুদ্ধে হায়দরাবাদ টেস্টে শ্রেয়স দুই ইনিংসে করেন ৩৫ ও ১৩ রান। এরপর বিশাখাপত্তনমে তিনি করেন যথাক্রমে ২৭ ও ২৯ রান। ক্রিকেট মহলের অনেকের দামি তাঁর এই পারফরম্যান্সই দল থেকে বাদ পড়ার কারণ। বিরাট কোহলি ইংল্যান্ড সিরিজের প্রথম ২টো টেস্টে খেলেননি। তাঁর অনুপস্থিতিতে ৪ নম্বরে ব্যাটিংয়ে নেমেছিলেন শ্রেয়স।

ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ ৩ টেস্টে নেই শ্রেয়স

তাতে দলকে সেই অর্থে ভরসা দিতে পারেননি।বিসিসিআই জানিয়েছে, পুরো টেস্ট সিরিজেই খেলবেন না বিরাট কোহলি। একইসঙ্গে জানানো হয়েছে দ্বিতীয় টেস্টে না খেলা লোকেশ রাহুল ও রবীন্দ্র জাডেজা বাকি থাকা ৩ টেস্টের জন্য ভারতীয় টিমে ফিরেছেন। তবে এও জানানো হয়েছে যে, তাঁরা বিসিসিআইয়ের মেডিকেল টিমের ফিটনেস সার্টিফিকেট পেলে একাদশে সুযোগ পেতে পারেন।

ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ ৩ টেস্টে নেই শ্রেয়স

ভারতের স্কোয়াড – রোহিত শর্মা (অধিনায়ক), জসপ্রীত বুমরা (সহ-অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, শুভমন গিল, লোকেশ রাহুল, রজত পাতিদার, সরফরাজ খান, ধ্রুব জুরেল (উইকেটকিপার), কেএস ভরত (উইকেটকিপার), রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাডেজা, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, কুলদীপ যাদব, মহম্মদ সিরাজ, মুকেশ কুমার ও আকাশ দীপ।

Most Popular

error: Content is protected !!