Friday, April 26, 2024
spot_img
Homeজেলাতৃণমূল কংগ্রেসের সংখ্যালঘু সেলের মিছিল বারুইপুরে

তৃণমূল কংগ্রেসের সংখ্যালঘু সেলের মিছিল বারুইপুরে

বিশ্ব সমাচার, বারুইপুর: সপ্তাহের প্রথম সোমবার সকালে বারুইপুরে তৃণমূল কংগ্রেসের সংখ্যালঘু সেলের পক্ষ থেকে মিছিল বেরোয়। বারুইপুর মহকুমা শাসকের অফিসের সামনে থেকে পদ্মপুকুর উড়ালপুল পর্যন্ত এই মিছিল হয়। রামনবমী ও হনুমান জয়ন্তী উপলক্ষে আরএসএস ও হিন্দু সংগঠন রাজ্যের বিভিন্ন জায়গায় মিছিলের নাম করে সংখ্যালঘুদের উপর হামলা চালানোর অভিযোগে এই মিছিল বের করা হয়। এই মিছিল করার আগে বারুইপুর মহকুমা শাসকের অফিসের সামনে অবস্থান বিক্ষোভ করা হয়।

তৃণমূল কংগ্রেসের সংখ্যালঘু সেলের মিছিল বারুইপুরে

মিছিলে উপস্থিত ছিলেন বারুইপুর পশ্চিম ব্লক তৃণমূল কংগ্রেসের সংখ্যালঘু সেলের সভাপতি বদরুজা শেখ, দক্ষিণ ২৪ পরগনা জেলা তৃণমূল কংগ্রেস এসটি, এসসি সেলের সম্পাদক বাপন মণ্ডল, বারুইপুর পুরসভার উপপৌরপ্রধান গৌতম দাস, বারুইপুর পুরসভার তিন নম্বর ওয়ার্ডের পৌরপিতা স্বপন মণ্ডল, বিশিষ্ট আইনজীবী হাফিজুর রহমান সহ অন্যান্য নেতৃবৃন্দ।অন্যদিকে, বারুইপুর ব্লক মহিলা তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে কেন্দ্রের বঞ্চনার প্রতিবাদে একটি সভা হয়। এটি হয় বারুইপুর পুরসভার ১২ নম্বর ওয়ার্ডের সোনারতরী কমপ্লেক্সে।

তৃণমূল কংগ্রেসের সংখ্যালঘু সেলের মিছিল বারুইপুরে

বারুইপুর ব্লক মহিলা তৃণমূল কংগ্রেসের সভাপতি ইরা চট্টোপাধ্যায় বলেন, কেন্দ্রীয় সরকার ১০০ দিনের প্রকল্পের টাকা, আবাস যোজনার টাকা সহ বিভিন্ন প্রকল্পের টাকা কেন্দ্রীয় সরকার দিচ্ছে না। পশ্চিমবঙ্গ সরকার যতবার এইসব প্রকল্পের হিসাব দেয়, ততবার কেন্দ্রীয় সরকার বলে হিসাব ঠিক হয়নি। এই বলে টাকা আটকে রাখে। সেই বঞ্চনার প্রতিবাদে মহিলা তৃণমূলের কংগ্রেসের পক্ষ থেকে সভা হয়। উপস্থিত ছিলেন বারুইপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি গৌতম দাস, বারুইপুর পঞ্চায়েত সমিতির সভাপতি কানন দাস সহ অন্যরা।

Most Popular