Sunday, May 19, 2024
spot_img
Homeরাজনীতিসংখ্যালঘু ভোট হাতছাড়া হওয়ার ভয় পাচ্ছেন! নিশানা শুভেন্দুর

সংখ্যালঘু ভোট হাতছাড়া হওয়ার ভয় পাচ্ছেন! নিশানা শুভেন্দুর

হাওড়ায় ঘটনার জন্য মুখ্যমন্ত্রীকে দায়ী করেছেন রাজ্য বিজেপি নেতৃত্ব।রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী সাংবাদিক বৈঠক করে বলছেন, বগটুঁইয়ের ঘটনা, আনিস খান কাণ্ড, এবং সাগরদিঘির ফলাফলের পর মমতা বন্দ্যোপাধ্যায় আতঙ্কিত হয়ে পড়েছিলেন যে সংখ্যালঘু ভোট তাঁর হাত থেকে বেরিয়ে যাচ্ছে। যে ভোট তিনি এনআরসি’র ভয় দেখিয়ে পেয়েছিলেন, সেই ভোট ফিরে পেতে পুলিশকে নিস্ক্রিয় করে তৃণমূলের স্থানীয় কাউন্সিলরের স্বামীকে দিয়ে এই ঘটনা ঘটিয়েছেন তিনি।

সংখ্যালঘু ভোট হাতছাড়া হওয়ার ভয় পাচ্ছেন! নিশানা শুভেন্দুর

শুভেন্দুর অভিযোগ, মমতার তোষণের রাজনীতি চরম জায়গায় গিয়ে পৌঁছেছে। তিনি হিন্দুদের গালাগাল করছেন। শামিম আহমেদকে দিয়ে ওখানে হিংসা করিয়েছেন মুখ্যমন্ত্রী। তৃণমূলের দুষ্কৃতীরা হামলা করেছে।বিরোধী দলনেতার অভিযোগ, মুখ্যমন্ত্রী মিথ্যাচার করছেন। মিছিলের কোনও রুট বদল হয়নি। সরাসরি রাজ্যের পুলিশমন্ত্রীর পদ থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের ইস্তফা দাবি করেছেন শুভেন্দু। এখানেই শেষ নয়, বিরোধী দলনেতার অভিযোগ, হাওড়া কাণ্ডে এখনও পর্যন্ত যারা গ্রেপ্তার হয়েছেন, তাঁরা সকলেই নিরীহ।বিরোধী দলনেতা আরও বলেন, এনআইএ আসার পর ইকবালপুর ঠান্ডা হয়ে গেছে।

সংখ্যালঘু ভোট হাতছাড়া হওয়ার ভয় পাচ্ছেন! নিশানা শুভেন্দুর

এবার ওখানে ৪০ হাজার রামভক্ত শান্তিতে মিছিল করেছে। হাওড়াতেও এনআইএ, সিবিআই চাই। তাহলে হাওড়াও ঠান্ডা হয়ে যাবে।এদিন সাংবাদিক বৈঠকের আগে হাওড়া পঞ্চাননতলায় গিয়েছিলেন শুভেন্দু। যদিও পুলিশ তাঁকে ঘটনাস্থলে যাওয়ার অনুমতি দেয়নি। তারপর পুলিশ কমিশনারের অফিসে গিয়ে একটি সিডি জমা দেন বিরোধী দলনেতা। হাসপাতালে আহতদেরও দেখে আসেন শুভেন্দু।

Most Popular

error: Content is protected !!